Sonia Gandhi Hospitalised: আচমকাই শ্বাসযন্ত্রে সমস্যা, হাসপাতালে ভর্তি সোনিয়া

পরপর দুবার করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয় সোনিয়াকে। তাঁর অন্য সমস্যাও রয়েছে। গত বছর করোনা আক্রান্ত হওয়ার পর চিকিত্সা করাতে সোনিয়া গান্ধী মার্কিন যুক্তরাষ্ট্রে যান

Updated By: Jan 4, 2023, 07:57 PM IST
Sonia Gandhi Hospitalised: আচমকাই শ্বাসযন্ত্রে সমস্যা, হাসপাতালে ভর্তি সোনিয়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হঠাত্ অসুস্থ সোনিয়া গান্ধী। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হল দিল্লির শ্রী গঙ্গারাম হাসপাতালে। হাসপাতাল সূত্রে খবর, সোনিয়ার শ্বাসনালীতে সংক্রমণ হয়েছে। তাঁকে হাসপাতালে নিয়ে আসেন প্রিয়াঙ্কা গান্ধী।

আরও পড়ুন-শীত পড়তেই সক্রিয় জঙ্গিরা! কাশ্মীরের আরও ১৮ কোম্পানি সিআরপিএফ পাঠাচ্ছে কেন্দ্র

হাসপাতালের তরফে ডা অজয় স্বরূপ সংবাদমাধ্যমে বলেন, 'ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধীকে আজ আমাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। চেস্ট মেডিসিন বিভাগে ডা অরূপ বসু ও তাঁর টিমের নজরদারিতে তিনি রয়েছেন। শ্বাসনালীতে একটি ভাইরাল ইনফেকশনের কারণেই অসুস্থ হয়ে পড়েছেন সোনিয়া।'

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, মঙ্গলবার থেকে অসুস্থ বোধ করছিলেন সোনিয়া। সেই কারণেই ভারত জাগাও যাত্রা ছেড়ে মায়ের কাছে ফিরে আসেন রাহুল ও প্রিয়াঙ্কা গান্ধী। এর জন্যই মঙ্গলবার ওই যাত্রা স্থগিত করে দেওয়া হয়। বুধবার সকালে তা আবার শুরু হয়েছে।

পরপর দুবার করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয় সোনিয়াকে। তাঁর অন্য সমস্যাও রয়েছে। গত বছর করোনা আক্রান্ত হওয়ার পর চিকিত্সা করাতে সোনিয়া গান্ধী মার্কিন যুক্তরাষ্ট্রে যান। ফলে তাঁকে নিয়ে উদ্বেগ বাড়িছে কংগ্রেসে। তাঁর সুস্থতা কামনা করে একের পর এক ট্যুইট করছেন কংগ্রেস নেতারা। সোনিয়ার আরোগ্য কামনা করে এক ট্যুইটে কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া লিখেছেন, সোনিয়াজির হাসাপাতালে ভর্তি হওয়ার খবরে উদ্বিগ্ন। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.