ভিড়ের মধ্যে থেকে উড়ে এল পাথর, অল্পের জন্য রক্ষা শিবরাজ সিং চৌহানের

যে এলাকায় ওই ঘটনা ঘটেছে সেটি বর্তমানে রয়েছে বিরোধী কংগ্রেসের দখলে। চুরহাটের কংগ্রেস বিধায়ক অজয় সিংকেই এখন গোটা ঘটনার জন্য নিশানা করছে বিজেপি

Updated By: Sep 3, 2018, 10:06 AM IST
ভিড়ের মধ্যে থেকে উড়ে এল পাথর, অল্পের জন্য রক্ষা শিবরাজ সিং চৌহানের

নিজস্ব প্রতিবেদন: অল্পের জন্য গুরুতর আঘাত থেকে রক্ষা পেলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। শনিবার তাঁর গাড়ি লক্ষ্য করে পাথর ছোঁড়ে দুষ্কৃতীরা।

মধ্যপ্রদেশের সিধি জেলার চুরহাটে শনিবার একটি ‘‌যাত্রা’ করছিলেন শিবারাজ সিং চৌহাম। একটি বাসকে রথের আকার দেওয়া হয়। সেটির মাথায় দাঁড়িয়েই তিনি জনতার উদ্দেশ্যে হাত নাড়ছিলেন। সেসময় জনতার মধ্যে থেকে তাঁকে লক্ষ্য করে উড়ে আসে পাথর। মধ্যপ্রদেশ পুলির পক্ষ থেকে জানানো হয়েছে, ওই পাথর মুখ্যমন্ত্রীর গায়ে লাগেনি।

আরও পড়ুন-সোশ্যাল মিডিয়ায় মা-মেয়ের সুপার ইম্পোজ করা ছবি ছড়ানোর অভি‌যোগে গ্রেফতার ‌যুবক

চুরহাট পুলিসের ইনস্পেক্টর বাবু চৌধুরী সংবাদ মাধ্যমে জানিয়েছেন, রাজ্যে আসন্ন বিধানসভা নির্বাচন উপলক্ষ্যে মুখ্যমন্ত্রী বর্তমানে গোটা রাজ্যে ঘুরছেন। সেই ‘আশীর্বাদ ‌যাত্রা’ উপলক্ষ্যেই তিনি সিধিতে এসেছিলেন। সেখানেই ওই ঘটনা ঘটে। এর বেশি তিনি কিছু বলতে অস্বীকার করেন।

যে এলাকায় ওই ঘটনা ঘটেছে সেটি বর্তমানে রয়েছে বিরোধী কংগ্রেসের দখলে। চুরহাটের কংগ্রেস বিধায়ক অজয় সিংকেই এখন গোটা ঘটনার জন্য নিশানা করছে বিজেপি।

পাথর হামলা সম্পর্কে বলতে গিয়ে শিবরাজ সিং সরাসরি অজয় সিংকেই চ্যালেঞ্জ করে বসেছেন। আশীর্বাদ ‌যাত্রা-য় বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, ‘অজয় সিং, ক্ষমতা থাকলে প্রকাশ্যে আমার সঙ্গে লড়াই কর। তোমার মতো আমার গায়ের জোর নেই। তবে আমার সঙ্গে মানুষ রয়েছে।’

আরও পড়ুন-EBvsMB: টানটান খেলা হলেও অমীমাংসিত রইল বছরের প্রথম কলকাতা ডার্বি 

এদিকে, ওই ঘটনার পরিপ্রেক্ষিতে লিখিত বিবৃতি দিয়েছে কংগ্রেসও। অজয় সিং তার বিবৃতিতে বলেছেন, কোনও কংগ্রেস সমর্থক এই ঘটনার সঙ্গে জড়িত নন। চুরহাটে কংগ্রেস ও আমার বদনাম করার জন্য পরিকল্পনামফিক ওই ঘটনা ঘটানো হয়েছে।

.