গরুমারার চোরা শিকারে জঙ্গি যোগ নিয়ে সন্দেহ

চোরা শিকারি ও বন কর্মী সংঘর্ষের পরের দিন থমথমে গরুমারা জাতীয় উদ্যান। কয়েকগুণ বাড়ানো হয়েছে নিরাপত্তা। জঙ্গলে দুই চোরা শিকারি গা ঢাকা দিয়েছে বলে সন্দেহ। তাদের খোঁজে তল্লাসি চালাচ্ছেন আধা সেনা জওয়ানরা। পলাতক দুই চোরা শিকারির সঙ্গে মণিপুর-নাগাল্যান্ড এলাকার কোনও জঙ্গি সংগঠনের যোগ থাকতে পারে বলে সন্দেহ। তাদের সঙ্গে স্বয়ংক্রিয় অস্ত্রও রয়েছে। চোরা শিকারিরা আদৌ কোনও গন্ডারকে মেরে ফেলেছে কিনা, তা নিশ্চিত নয়।

Updated: May 19, 2017, 11:02 PM IST
গরুমারার চোরা শিকারে জঙ্গি যোগ নিয়ে সন্দেহ

ওয়েব ডেস্ক: চোরা শিকারি ও বন কর্মী সংঘর্ষের পরের দিন থমথমে গরুমারা জাতীয় উদ্যান। কয়েকগুণ বাড়ানো হয়েছে নিরাপত্তা। জঙ্গলে দুই চোরা শিকারি গা ঢাকা দিয়েছে বলে সন্দেহ। তাদের খোঁজে তল্লাসি চালাচ্ছেন আধা সেনা জওয়ানরা। পলাতক দুই চোরা শিকারির সঙ্গে মণিপুর-নাগাল্যান্ড এলাকার কোনও জঙ্গি সংগঠনের যোগ থাকতে পারে বলে সন্দেহ। তাদের সঙ্গে স্বয়ংক্রিয় অস্ত্রও রয়েছে। চোরা শিকারিরা আদৌ কোনও গন্ডারকে মেরে ফেলেছে কিনা, তা নিশ্চিত নয়।

এদিকে, জামশেদপুরের সেরাইকেলা-খারসোয়ান এলাকায় ছেলেধরা সন্দেহে ৬জনকে গণপিটুনি দিয়ে হত্যার অভিযোগ উঠল গ্রামবাসীদের বিরুদ্ধে। এই ঘটনায় এক মহিলা সহ কয়েকজন পুলিসকর্মী আহত হয়েছেন। (আরও পড়ুন-বদ্রীনাথের পথে ভয়াবহ ধস, আটকে পড়েছেন ১৫০০০ পর্যটক)