জোর ধাক্কা শশী শিবিরে, জোর বাড়ছে পন্নিরসেলভমের

টান টান তামিলনাড়ু। ক্ল্যাইম্যাক্সের যবনিকা পতন এখনও হয়নি। রাজ্যপাল এখনও তাঁর সিদ্ধান্ত ঘোষণা করেননি। কে বসতে চলেছেন তামিলনাড়ুর তখতে, সে মীমাংসা হতে এখনও বাকি। মুখ্যমন্ত্রিত্বের দাবি নিয়ে AIDMK শিবির দ্বিবিভক্ত। একদিকে শশীকলা, অন্যদিকে পল্লিরসেলভম। তার মধ্যেই ঘণ্টায় ঘণ্টায় বদলে যাচ্ছে তামিল রাজনীতির চিত্রনাট্য।

Updated By: Feb 12, 2017, 02:18 PM IST
জোর ধাক্কা শশী শিবিরে, জোর বাড়ছে পন্নিরসেলভমের

ওয়েব ডেস্ক : টান টান তামিলনাড়ু। ক্ল্যাইম্যাক্সের যবনিকা পতন এখনও হয়নি। রাজ্যপাল এখনও তাঁর সিদ্ধান্ত ঘোষণা করেননি। কে বসতে চলেছেন তামিলনাড়ুর তখতে, সে মীমাংসা হতে এখনও বাকি। মুখ্যমন্ত্রিত্বের দাবি নিয়ে AIDMK শিবির দ্বিবিভক্ত। একদিকে শশীকলা, অন্যদিকে পল্লিরসেলভম। তার মধ্যেই ঘণ্টায় ঘণ্টায় বদলে যাচ্ছে তামিল রাজনীতির চিত্রনাট্য।

মুখ্যমন্ত্রিত্বের দাবিদার শশীকলার চাপ বাড়িয়ে আরও বেশকিছু সাংসদ যোগ দিলেন পন্নিরসেলভম শিবিরে। মোট তিন জন সাংসদ যোগ দিয়েছেন তাঁর শিবিরে। তুতিকোরিনের সাংসদ জয়সিং থিয়াগারাজ, ভেল্লোরের সাংসদ সেনগুট্টুভান এবং পেরামবালুরের সাংসদ আর পি মারুথারাজা পন্নিরসেলভমকে সমর্থনের কথা ঘোষণা করেছেন। এই পরিস্থিতি দাঁড়িয়ে যত সময় গড়াচ্ছে, ততই শশীকলা শিবিরের চাপ বাড়ছে বলে মত রাজনৈতিক মলের।

এর আগেই শশীকলা তোপ দেগেছিলেন, রাজ্যের স্বার্থে এবার অন্যপথে আন্দোলন করবেন তিনি। অভিযোগ করেছিলেন, ইচ্ছে করে দেরি করা হচ্ছে। এতে রাজ্যের মানুষের স্বার্থ ক্ষুণ্ণ হচ্ছে।

আরও পড়ুন, কৈলাস সত্যার্থীর নোবেল রেপ্লিকা চুরির রহস্যভেদ দিল্লি পুলিসের

.