Jharkhand: Reel-ই কেড়ে নিল প্রাণ! ভাইরাল হতে গিয়ে ঝিলে ডুবে মৃত্যু যুবকের...

Viral video: সাহেবগঞ্জ জেলার একজন ১৮ বছর বয়সী যুবক ইনস্টাগ্রাম রিল তৈরি করার জন্য, ১০০ ফুট উচ্চতা থেকে গভীর জলে ঝাঁপ দেওয়ার পরে ডুবে মারা যায়। বন্ধুর ফোনেই ধরা পরে সেই দৃশ্য। 

Updated By: May 22, 2024, 02:47 PM IST
Jharkhand: Reel-ই কেড়ে নিল প্রাণ! ভাইরাল হতে গিয়ে ঝিলে ডুবে মৃত্যু যুবকের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঝাড়খণ্ডের সাহেবগঞ্জ জেলার একজন ১৮ বছর বয়সী যুবক ইনস্টাগ্রাম রিল তৈরি করার জন্য, ১০০ ফুট উচ্চতা থেকে গভীর জলে ঝাঁপ দেওয়ার পরে ডুবে মারা যায়। মঙ্গলবার পুলিস সূত্রে এই খবর সামনে এসেছে।

আরও পড়ুন: Bride's Ex-Lover Attacks Groom: বিয়ের মণ্ডপে প্রাক্তন প্রেমিকের হঠাৎ হামলা, রক্তারক্তি কাণ্ড...বাঁচিয়ে দিল শুধু পাগড়ি!
তৌসিফ নামে ওই যুবক সোমবার সন্ধ্যায় প্রায় ১০০ ফুট উচ্চতা থেকে একটি কোয়ারি লেকে ঝাঁপ দেন। সেই সময় লেকে স্নান করছিল তাঁর বন্ধুরা। ওই খানে উপস্থিত তাঁর বন্ধুরা তাঁকে বাঁচানোর চেষ্টা করলেও ব্যর্থ হয়।\

তাঁরা স্থানীয়দের এবং পুলিসকে পুরো ঘটনার কথা জানায় এবং অনুসন্ধান অভিযান শুরু করে। পরে লেক থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।
ঘটনার একটি ভিডিও, যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে যুবকটি জলে ঝাঁপ দিচ্ছে এবং তাঁর বন্ধু সাহস রেকর্ড করছে। তবে  জলে পড়ে সাঁতার কাটতে শুরু করেছিল সে, তবে শেষ রক্ষা হয়নি আস্তে আস্তে ডুবে যেতে থাকে সেই যুবক।

আরও পড়ুন: Maharaja Bhupinder Singh Patiala: ১০ স্ত্রী, ৩৫০ উপপত্নী নিয়ে 'সংসার'! ৮৮ সন্তানের পিতা এই মহারাজার নামেই পাতিয়ালা পেগ...
ডেপুটি সুপারিনটেনডেন্ট অফ পুলিস বিজয় কুমার কুশওয়াহার মতে, কয়েক ফুট গভীর জলে ঝাঁপ দেওয়ার পর যুবক নিজেকে নিয়ন্ত্রণ করতে না পেরেই ডুবে যায়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.