আইসিউতে গণধর্ষণ! কাঠগড়ায় উত্তর প্রদেশের এক বেসরকারি হাসপাতাল

পুলিস জানিয়েছে, সাপের কামড়ে বরেলির ওই বেসরকারি হাসপাতালে ভর্তি হয় কিশোরী। অবস্থা এতটাই সঙ্কটজনক ছিল, তাকে স্থানান্তরিত করা হয় আইসিউতে। দু-তিন দিন আইসিউতেই রাখা হয়

Updated By: Nov 4, 2018, 11:44 AM IST
আইসিউতে গণধর্ষণ! কাঠগড়ায় উত্তর প্রদেশের এক বেসরকারি হাসপাতাল
প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: ছাড় নেই আইসিইউতেও। জীবন-মরণ লড়াই করতে থাকা এক কিশোরীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠল। উত্তর প্রদেশের বরেলিতে এক বেসরকারি হাসপাতালের ঘটনা।

পুলিস জানিয়েছে, সাপের কামড়ে বরেলির ওই বেসরকারি হাসপাতালে ভর্তি হয় কিশোরী। অবস্থা এতটাই সঙ্কটজনক ছিল, তাকে স্থানান্তরিত করা হয় আইসিউতে। দু-তিন দিন আইসিউতেই রাখা হয়। তবে অভিযোগ, এক মাত্র ওই কিশোরীই আইসিউতে ছিল। যার সুযোগ নিয়ে হাসপাতালের কর্মীরা তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। হাসপাতালের এক কর্মী এবং আরও চার জনের বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিস। ইতিমধ্যে, হাসাপাতালের এক কর্মীকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত বাকি চার জনের বিরুদ্ধে লুক-আউট জারি করেছে উত্তর প্রদেশ পুলিস।

আরও পড়ুন- নিহত ৫ বাঙালি যুবকের পরিবারের সঙ্গে দেখা করতে তিনসুকিয়া পৌঁছল তৃণমূল প্রতিনিধি দল

কিশোরী জানিয়েছে, রাতে আইসিউতে একাই ছিল সে। চার জন রুমে ঢুকে তার হাত-পা বেঁধে দেয়। তাকে জোর করে অভিযুক্তরা ইঞ্জেকশন দেওয়ার চেষ্টা করে বলে অভিযোগ করে ওই কিশোরী। খবর পেয়ে হাসপাতাল কর্তৃপক্ষ জেনারেল বেডে স্থানান্তরিত করে কিশোরীকে।

.