শ্রীনগরে ফের জঙ্গিহানা SSB কনভয়ের উপর, মৃত ১ জওয়ান

ফের জঙ্গিহানা কাশ্মীরে। জম্মু-কাশ্মীরের শ্রীনগরের কাছে জাকুরায় SSB কনভয়ে এই হামলা চালানো হয়। হামলাস্থলের খুব কাছেই রয়েছে একটি CRPF ক্যাম্প। হামলার জেরে ইতিমধ্যেই এক জওয়ানের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। আহত ৮ জওয়ান। সীমা সুরক্ষা বল বা SSB-র আই জি দীপক কুমার জানিয়েছেন, জওয়ানরা ডিউটি সেরে ফিরছিলেন। সেইসময়ই এই হামলা চালানো হয়। আহতরা হাসপাতালে চিকিত্সাধীন।

Updated By: Oct 14, 2016, 09:03 PM IST
শ্রীনগরে ফের জঙ্গিহানা SSB কনভয়ের উপর, মৃত ১ জওয়ান

ওয়েব ডেস্ক :ফের জঙ্গিহানা কাশ্মীরে। জম্মু-কাশ্মীরের শ্রীনগরের কাছে জাকুরায় SSB কনভয়ে এই হামলা চালানো হয়। হামলাস্থলের খুব কাছেই রয়েছে একটি CRPF ক্যাম্প। হামলার জেরে ইতিমধ্যেই এক জওয়ানের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। আহত ৮ জওয়ান। সীমা সুরক্ষা বল বা SSB-র আই জি দীপক কুমার জানিয়েছেন, জওয়ানরা ডিউটি সেরে ফিরছিলেন। সেইসময়ই এই হামলা চালানো হয়। আহতরা হাসপাতালে চিকিত্সাধীন।

হামলার পরই গোটা এলাকা ঘিরে ফেলা হয়। পলাতক বন্দুকবাজ। জওয়ানরা সুরক্ষিত রয়েছেন বলে আপাতত খবর। গত ১৮ সেপ্টেম্বর উরি হামলার জেরে প্রাণ হারান ১৮ জন ভারতীয় জওয়ান। এর বদলা নিতে ২৮ সেপ্টেম্বর সার্জিক্যাল স্ট্রাইক করে পাক অধিকৃত কাশ্মীরে। তারপর থেকেই উপত্যকায় বেড়ে গেছে জঙ্গি হামলার ঘটনা। পাম্পোরের EDI বিল্ডিং-এ ৫৬ ঘণ্টার সেনা অপারেশনের পর ২ জঙ্গির নিকেশ যার জ্বলন্ত উদাহরণ।

.