Marriage: বরের হতে হবে ২৫ লাখি চাকরি! একের পর এক পাত্র বাতিল করছেন 'বেকার' পাত্রী...

Marriage: ৮ লক্ষ টাকা কামাত পাত্র। সেই শুনে একেবারে অপছন্দ পাত্রী। বছরে ৮ লাখ টাকা আবার বেতন নাকি?  ২৫ লক্ষ টাকা আয় করলে তবেই গলায় মালা দেবেন। 

Updated By: Apr 12, 2024, 09:10 AM IST
Marriage: বরের হতে হবে ২৫ লাখি চাকরি! একের পর এক পাত্র বাতিল করছেন 'বেকার' পাত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৮ লক্ষ টাকা কামাত পাত্র। সেই শুনে একেবারে অপছন্দ পাত্রী। বছরে ৮ লাখ টাকা আবার বেতন নাকি?  তাতেই রীতিমতো রেগে লাল পাত্রের পরিবারের লোকজন। ২৫ লক্ষ টাকা আয় করলে তবেই গলায় মালা দেবেন। 

পাত্রের এক বন্ধু এক্স হ্যান্ডেলে পোস্ট করে এই বার্তা প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, আমার বন্ধু ইঞ্জিনিয়ার। ভালো আয় করে।  তা সত্ত্বেও তাঁকে 'রিজেক্ট' করা হল। ওই ব্যক্তির এই পোস্টে লক্ষাধিক ভিউ পড়ে। কমেন্টের বন্যা বয়ে যায়। ঝড়ের গতিতে পোস্টটি শেয়ার হয়। পাত্রের ওই বন্ধু জানিয়েছে, 'মাত্র ২ বছর আগেই তাঁর বন্ধু চাকরি পায়। আগে ইনর্টান হিসাবে কাজ করত। চাকরি পাকা হতেই এক লাফে বেতন বেড়ে বছরে ৮ লাখে পৌঁছে যায়।অর্থাৎ মাসে ৫৭ থেকে ৬২ হাজারের মতো বেতন। তাই নাকি পছন্দ হয়নি পাত্রীর।' শুধু তাই নয়, সেই মেয়েটি কোনও চাকরিই করে না বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: Viral Video: শ্রীদেবী LITE? বড্ড টাকার দরকার! বরকেই নিলামে তুললেন মন্নত...

বন্ধুটি জানিয়েছে, মেয়েটি খুব সম্প্রতি চাকরি ছেড়েছে। আর এখন এমন ছেলে খুঁজছে যার রাজার চাকরি। 

পোস্টটি দেখে নেটিজেনরা মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন। কেউ কেউ লিখেছে,  বেশ হয়েছে, এবার দেখুক ছেলেরা যখন বিশাল অঙ্কের টাকা পণ চায় তখন মেয়েদের কেমন লাগে? আবার একজন লিখেছে, ছেলেরা যেমন পাত্রী পছন্দ করে, দেনাপাওনা বুঝে নিয়ে বিয়ে করে, তেমনই মেয়েদেরও পাত্র বেছে নেওয়ার অধিকার আছে। অন্য একজন লেখেন, জীবনযাপানের জন্য আজকালকার দিনে মেট্রো শহরে বছরে ৮ লাখ টাকা কিছুই নয়। সে বিচারে মেয়েটি বেশি চেয়ে ফেলেনি।

আরও পড়ুন: Mamata Bala Thakur: 'হরি-গুরুচাঁদের নাম সংসদে নিতে পারলাম না...', রাজ্যসভায় মমতাবালার শপথে বিতর্ক!

কিছুদিন আগেই এইরকমই এক ঘটনা প্রকাশ্য আসে মুম্বইয়ে। সেখানে ৩৭ বছর বয়সী এক মহিলা বিয়ের জন্য পাত্র খুঁজছেন। তার জন্য তিনি একাধিক ক্রাইটেরিয়াও দিয়েছেন। ওই মহিলা যিনি নিজে মুম্বইতে কাজ করে। এমন একজনকে খুঁজছেন যাঁর একটি বাড়ির মালিক বা রে একটি স্থির চাকরি বা ব্যবসা রয়েছে৷ তিনি একটি শিক্ষিত পারিবারিক পটভূমিও চান এবং আদর্শভাবে একজন সার্জন বা চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট (CA) পছন্দ করেন। শুধু তাই নয়, আরও উল্লেখ করা হয়েছে যে মহিলা এমন একজন পুরুষকে খুঁজছেন যিনি বছরে কমপক্ষে ১ কোটি টাকা উপার্জন করেন।  

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.