'ডিয়ার' বিতর্কের পর এবার 'ইনোসেন্ট' তকমা স্মৃতিকে! কে বললেন জানেন?

'ডিয়ার'-এর পর এবার 'ইনোসেন্ট'। সদ্য প্রাক্তন কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়ন মন্ত্রী স্মৃতি ইরানিকে চিঠিতে 'ডিয়ার' বলে সম্বোধন করে বেদম বিপাকে পড়েছিলেন বিহারের শিক্ষামন্ত্রী। 'ডিয়ার' সম্বোধনের উত্তরে স্মৃতির গুস্সা, নেতা-নেত্রীর তরজা এখনও বেশ টাটকা। এরই মাঝখানে কেন্দ্রীয় মন্ত্রিসভায় ব্যাপক রদবদল ঘটিয়ে ফেলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মানবসম্পদ উন্নয়ন মন্ত্রক থেকে স্মৃতিকে সরিয়ে ঠাঁই হয়েছে বস্ত্র মন্ত্রকে। আর তারপরই আবার 'টিপ্পনী' স্মৃতিকে।

Updated By: Jul 9, 2016, 09:38 AM IST
'ডিয়ার' বিতর্কের পর এবার 'ইনোসেন্ট' তকমা স্মৃতিকে! কে বললেন জানেন?

ওয়েব ডেস্ক : 'ডিয়ার'-এর পর এবার 'ইনোসেন্ট'। সদ্য প্রাক্তন কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়ন মন্ত্রী স্মৃতি ইরানিকে চিঠিতে 'ডিয়ার' বলে সম্বোধন করে বেদম বিপাকে পড়েছিলেন বিহারের শিক্ষামন্ত্রী। 'ডিয়ার' সম্বোধনের উত্তরে স্মৃতির গুস্সা, নেতা-নেত্রীর তরজা এখনও বেশ টাটকা। এরই মাঝখানে কেন্দ্রীয় মন্ত্রিসভায় ব্যাপক রদবদল ঘটিয়ে ফেলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মানবসম্পদ উন্নয়ন মন্ত্রক থেকে স্মৃতিকে সরিয়ে ঠাঁই হয়েছে বস্ত্র মন্ত্রকে। আর তারপরই আবার 'টিপ্পনী' স্মৃতিকে।

বস্ত্রমন্ত্রী স্মৃতিকে 'ইনোসেন্ট' বলেই মনে হয়েছে রাষ্ট্রীয় জনতা দল প্রধান লালু প্রসাদ যাদবের। তাঁর সাফ বক্তব্য, 'স্মৃতি ইরানি ইনোসেন্ট মহিলা। মানবসম্পদ উন্নয়ন মন্ত্রকে অনেক ভালো কাজ করেছেন। কিন্তু বস্ত্র মন্ত্রকে কিচ্ছু করতে পারবেন না। কোনও ভবিষ্যত নেই।' একইসঙ্গে অনুজকে বর্ষীয়ান নেতার পরামর্শ, 'স্মৃতির উচিত সব ব্যাপারে মাথা গরম না করে মূল কাজে মন দেওয়া।'

.