তরুণীর স্নানের দৃশ্য দেখে ফেলল যুবক! তারপর?

বাড়িতে পাকা বাথরুম নেই। তাই বাধ্য হয়েই আচ্ছাদের নিচেই স্নান সারতে হয়। সেদিও তাই করছিলেন রাজস্থানের ভিলওয়ারা জেলার দেলানা গ্রামে ওই তরুণী। হঠাত্‍ই একটি ছায়া দেখতে পান তাঁর পিছন দিকে। মুহূর্তেই তাঁর বুঝতে অসুবিধে হয়নি, কেউ উঁকি দিয়ে স্নানের দৃশ্য দেখছে। সঙ্গে সঙ্গেই চিত্‍কার করে ওঠে ওই তরুণী। ছুটে আসেন তাঁর পরিবারের সদস্যরা। দেখা যায় পাড়ারই এক যুবক ওই কীর্তি করছে। দেখা মাত্রই শুরু হয় বকাঝকা। বাড়ির ছেলেকে বাঁচাতে অতঃপর নেমে পড়েন পরিবারের সদস্যরা। বাধে দুই বাড়ির মধ্যে বচসাও।

Updated By: Jul 22, 2016, 02:42 PM IST
তরুণীর স্নানের দৃশ্য দেখে ফেলল যুবক! তারপর?
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : বাড়িতে পাকা বাথরুম নেই। তাই বাধ্য হয়েই আচ্ছাদের নিচেই স্নান সারতে হয়। সেদিও তাই করছিলেন রাজস্থানের ভিলওয়ারা জেলার দেলানা গ্রামে ওই তরুণী। হঠাত্‍ই একটি ছায়া দেখতে পান তাঁর পিছন দিকে। মুহূর্তেই তাঁর বুঝতে অসুবিধে হয়নি, কেউ উঁকি দিয়ে স্নানের দৃশ্য দেখছে। সঙ্গে সঙ্গেই চিত্‍কার করে ওঠে ওই তরুণী। ছুটে আসেন তাঁর পরিবারের সদস্যরা। দেখা যায় পাড়ারই এক যুবক ওই কীর্তি করছে। দেখা মাত্রই শুরু হয় বকাঝকা। বাড়ির ছেলেকে বাঁচাতে অতঃপর নেমে পড়েন পরিবারের সদস্যরা। বাধে দুই বাড়ির মধ্যে বচসাও।

আরও পড়ুন-দিল্লিতে প্রকাশ্যেই প্রেমিকাকে নিয়ে রোম্যান্স, চলল দেদার কিস!(দেখুন ভিডিও)

এই পর্যন্ত বিষয়টি ছিল নিন্দাযোগ্য। কিন্তু, তারপর যা ঘটল তা শুধুই নিন্দার নয়, মর্মান্তিকও। বর্তমানে ওই তরুণী হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। লজ্জায় ও অপমাণে ওই দিনই নিজের গায়ে আগুন দিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেছেন তিনি। তাঁর শরীরের ৭০ শতাংশ পুড়ে গিয়েছে। অপকর্ম করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবক ও তাঁর পরিবারের দুই সদস্যকে।

.