#RadheMaa স্বঘোষিত গডউওম্যান 'রাধে মা'-কে নিয়ে মেতেছে টুইটার

আসারাম বাপু নিজেকে বলেন 'গডম্যান'। আর 'রাধে মা'নিজেকে দাবি করেন 'গডউওম্যান' হিসেবে। 'রাধে মা'-এর মহিমা ছড়িয়ে দিতে মাঝামাঝেই ছোট- বড় সভার আয়োজন করেন ভক্তরা। সেখানে মা-নিজের মহিমা দেখান। তবে কী রাধে মা-এর মহিমা ঠিক বাকিদের মত নয়। রাধে মা নাচেন বলিউডের আইটেম সং বা পার্টি সংকে। এই স্বঘোষিত গডউওম্যান অফ টাইমে জিনস পরে শপিং মলে যান। শর্ট স্কার্ট পরে সোফায় শুয়ে খোলাখুলি ছবি তোলেন। মুন্নি বদনাম কিংবা 'শিলা কি জওয়ানি'-র তালে কোমর দোলান।

Updated By: Aug 6, 2015, 08:08 PM IST
#RadheMaa স্বঘোষিত গডউওম্যান 'রাধে মা'-কে নিয়ে মেতেছে টুইটার
ছবিগুলি টুইটার থেকে নেওয়া হয়েছে।

ওয়েব ডেস্ক: আসারাম বাপু নিজেকে বলেন 'গডম্যান'। আর 'রাধে মা'নিজেকে দাবি করেন 'গডউওম্যান' হিসেবে। 'রাধে মা'-এর মহিমা ছড়িয়ে দিতে মাঝামাঝেই ছোট- বড় সভার আয়োজন করেন ভক্তরা। সেখানে মা-নিজের মহিমা দেখান। তবে কী রাধে মা-এর মহিমা ঠিক বাকিদের মত নয়। রাধে মা নাচেন বলিউডের আইটেম সং বা পার্টি সংকে। এই স্বঘোষিত গডউওম্যান অফ টাইমে জিনস পরে শপিং মলে যান। শর্ট স্কার্ট পরে সোফায় শুয়ে খোলাখুলি ছবি তোলেন। মুন্নি বদনাম কিংবা 'শিলা কি জওয়ানি'-র তালে কোমর দোলান। মাঝে মাঝে এমনও শোনা যায় পুরুষ ভক্তদের একেবারে কোলে উঠে আদরও করে দেন 'রাধে মা'।

তবে কী 'রাধে মা'-কে নিয়ে বিতর্ক কম হয়নি। অভিযোগ, রাধে মা- বিভিন্ন অনুষ্ঠানে যেভাবে নাচেন সেটা অশ্লীল, কুরুচিকর ছাড়া কিছু নয়। মা অবশ্য ওসব অভিযোগ উড়িয়ে বলেন, এটাই তাঁর ভগবানকে কাছে ডাকার উপায়। মা-ও এও বলছেন, তিনি সানি লিওনের বড় ভক্ত। তবে সবচেয়ে বড় অভিযোগ রাধে মা-এর বিরুদ্ধে উঠেছে এক মহিলাকে অত্যাচারে প্ররোচনা দেওয়ার রাধে মা- এক ভক্তকে নাকি পরামর্শ দেন যে পণ দেয়নি তার অধিকার কাছে মার খাওয়ার। সেই পরামর্শ মেনে এক শ্বাশুড়ি তাঁর বউকে মারেন। এই রাধে মা খবরে আসেন প্রশাসন তাঁকে কুম্ভ মেলায় ঢুকতে না দেওয়ার।

সেই রাধে মা-এখন টুইটারে ট্রেন্ড করছেন।

.