অর্পিতার জায়গায় লুইজিনহো! এবার গোয়া থেকে রাজ্যসভায় তৃণমূল

লুইজিনহো ফেলেইরো গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং বর্তমানে তৃণমূলের জাতীয় সহ সভাপতি

Updated By: Nov 13, 2021, 01:36 PM IST
অর্পিতার জায়গায় লুইজিনহো! এবার গোয়া থেকে রাজ্যসভায় তৃণমূল

নিজস্ব প্রতিবেদন: অর্পিতার জায়গায় এবার লুইজিনহো। শনিবার সকালে তৃণমূল কংগ্রেস গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরোর নাম ঘোষণা করা হল রাজ্যসভার প্রার্থী হিসেবে। 

 

অর্পিতা ঘোষের ছেড়ে যাওয়া রাজ্যসভার আসনে মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখ ১৬ নভেম্বর। এই আসনে নির্বাচন হবে ২৯ নভেম্বর। লুইজিনহো ফালেইরো গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং বর্তমানে তৃণমূলের জাতীয় সহ-সভাপতি। এই মুহূর্তে গোয়া তৃণমূলের দায়িত্বেও রয়েছেন তিনি। 

আরও পড়ুন: Amit Shaha: গুজরাটির থেকে হিন্দিকেই বেশি ভালোবাসি, বারাণসীতে ভাষা সম্মেলনে অকপট শাহ

তৃণমূল যেভাবে ভারতের অন্যান্য রাজ্যে নিজেদের সংগঠন বিস্তার করার কাজ শুরু করেছে তারই একটা প্রতিচ্ছবি দেখা যাচ্ছে তাদের রাজ্যসভার মনোনয়নে। এর আগে সুস্মিতা দেবকে রাজ্যসভায় মনোনয়ন দেওয়া হয় এবং পরবর্তীকালে তিনি জয়লাভ করেন। এবার প্রার্থী হতে চলেছেন লুইজিনহো ফেলেইরো। তৃণমূলের ভারতব্যাপী উপস্থিতির একটি প্রতিচ্ছবি রাজ্যসভায় সৃষ্টির চেষ্টা করছে তৃণমূল। 

 

এই মুহূর্তে যা অবস্থা তাতে লুইজিনহোর বিরুদ্ধে কোনও বিরোধী দল প্রার্থী দেবে না এমনটাই জানা যাচ্ছে। লুইজিনহো টুইট করে পার্টির সদস্যদের সকলকে ধন্যবাদ জানিয়েছেন। এছারাও মমতা বন্দ্যোপাধ্যায়কে তিনি ধন্যবাদ জানিয়েছেন তাঁকে মনোনিত করার জন্য।    

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.