একের পর এক বেফাঁস মন্তব্য, ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে তলব মোদীর

একের পর এক বেফাঁস মন্তব্যে জেরবার দল। ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবকে ডেকে পাঠালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সংবাদ সংস্থা আইএএনএস এর খবর অনু‌যায়ী আগামী ২ মে বিপ্লবের সঙ্গে কথা বলবেন খোদ প্রধানমন্ত্রী ও বিজেপির সভাপতি অমিত শাহ।

Updated By: Apr 30, 2018, 05:48 PM IST
একের পর এক বেফাঁস মন্তব্য, ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে তলব মোদীর

নিজস্ব প্রতিবেদন : একের পর এক বেফাঁস মন্তব্যে জেরবার দল। ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবকে ডেকে পাঠালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সংবাদ সংস্থা আইএএনএস এর খবর অনু‌যায়ী আগামী ২ মে বিপ্লবের সঙ্গে কথা বলবেন খোদ প্রধানমন্ত্রী ও বিজেপির সভাপতি অমিত শাহ।

আরও পড়ুন-বিচারপতির জ্বর, পিছিয়ে গেল পঞ্চায়েত মামলার শুনানি

উল্লেখ্য, সম্প্রতি বেশ কয়েকটি বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে এসেছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী। কয়েকদিন আগেই তিনি মন্তব্য করেন, ‘রাজনৈতিক দলগুলির পেছনে ছুটে এখানকার ‌যুবকরা তাদের সময় নষ্ট করছে। তা না করে তারা ‌যদি পানের দোকান শুরু করতো তাহলে ৫ লাখ টাকা ব্যাঙ্ক ব্যালান্স হয়ে ‌যেত। এছাড়া গ্র্যাজুয়েট ‌যুবকরা ‌যদি গরু পুষে রোজ দুধ বিক্রি করেন তাহলে তাদের ১০ বছরে ১০ লাখ টাকা আয় হতে পারতো।’

কয়েকদিন আগেই আরও একটি বিতর্কিত মন্তব্য করে দলকে অস্বস্তিতে ফেলে দিয়েছিলেন বিপ্লব। তিনি বলেন, ‘মেকানিক্যাল ইঞ্জিনিয়ার হয়ে সিভিল সার্ভিসে ‌যাওয়া উচিত নয়। একমাত্র সিভিল ইঞ্জিনিয়ারদেরই সিভিল সার্ভিসে ‌যাওয়া উচিত।কারণ প্রশাসন সম্পর্কে তাদের জ্ঞান থাকে।’

আরও পড়ুন-কলকাতা-সহ দক্ষিণবঙ্গে বৃষ্টির ঝোড়ো ইনিংস, বাজ পড়ে মৃত ১১

এছাড়াও আরও রয়েছে। গত সপ্তাহে বিপ্লব মন্তব্য করেন, ‘মহাভারতের ‌যুগেরও ইন্টারনেট ছিল। তা না হলে কুরুক্ষেত্রে কী হচ্ছে তা সঞ্জয় ধৃতরাষ্ট্রকে জানালেন কীভাবে।’ বিপ্লবের ওইসব মন্তব্যে দেশজুড়ে রাজনৈতিক মহলে হইচই শুরু হয়ে ‌যায়। সম্ভবত তাঁকে কিছুটা সতর্ক করে দিতেই দিল্লিতে ডেকেছে দলের শীর্ষ নেতৃত্ব।

.