Uttarakhand-এর মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা Trivendra singh Rawat-এর

 সোমবার  আচমকাই  বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার সঙ্গে দেখা করেন রাওয়াত

Updated By: Mar 9, 2021, 11:13 PM IST
Uttarakhand-এর মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা Trivendra singh Rawat-এর

নিজস্ব প্রতিবেদন: বিজেপির কোন্দল প্রকাশ্যে! আগামী বছর উত্তরাখণ্ডে বিধানসভা নির্বাচন। তার আগেই মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিলেন ত্রিবেন্দ্র সিং রাওয়াত। আজ রাজ্যপাল বেরি রানী মৌর্যের সঙ্গে দেখা করে পদত্যাগপত্র জমা দেন রাওয়াত। তাঁর জায়গায় মুখ্যমন্ত্রীর পদ সামলাবেন ধন সিং রাওয়াত।

আরও পড়ুন-কলকাতায় আরও ৪ জনের শরীরের মিলল ব্রিটেনের করোনা স্ট্রেন , আক্রান্ত বেড়ে ১০

পদত্যাগ পত্র জমা দিয়ে রাওয়াত(Trivendra singh Rawat) বলেন,  মানুষের সেবা করার সুযোগ দেওয়ার জন্য দলকে ধন্যবাদ। টানা ৪ বছর ওই কাজের সুযোগ পেয়েছি। কখনও ভাবিনি  ওই কাজের সুযোগ পাব। এখন দল সিদ্ধান্ত নিয়েছে অন্য কাউকে ওই সুযোগ দেওয়া হবে। কে নতুন মুখ্যমন্ত্রী হবেন তা বুধবার দলের বৈঠকে ঠিক হবে।

উত্তরাখণ্ডে(Uttarakhand) মুখ্যমন্ত্রী বদলের জল্পনা ছিলই। সোমবার  আচমকাই  বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার সঙ্গে দেখা করেন রাওয়াত। পাশাপাশি  এদিনই উত্তরাখণ্ডের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনায় বলেন অমিত শাহ, নাড্ডা, বি এল সন্তোষ। রাজনৈতিক মহলের খবর রাজ্যের অধিকাংশ বিজেপি বিধায়ক রাওয়াতের ভূমিকায় সন্তুষ্ট ছিলেন না। এতে আগামী বছর ভোটের ফলাফলে প্রভাব পড়তে পারে বলেও আশঙ্কা করেন তাঁরা। 

আরও পড়ুন-BJP-TMC সংঘর্ষে রণক্ষেত্র মেদিনীপুরের হাতিহলকা; আহত বহু, নামল RAF  

এনিয়ে দলের এক শীর্ষ নেতা সংবাদমাধ্যমে বলেন, ওই বৈঠকের পর সম্ভবত উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী বদলের বিষয়টি তিবেন্দ্রকে জানিয়ে দেন দলের শীর্ষ নেতারা।  

.