অন্ধ্রপ্রদেশের চিত্তুর জেলায় ট্রাকের চাকায় একের পর এক পিষে গেল মানুষ

অবৈধ বালি খাদান নিয়ে প্রতিবাদ। থানার সামনে ধরনা-বিক্ষোভ। আচমকা সেখানেই প্রচন্ড গতিতে ঢুকে পড়ল ট্রাক। মুহূর্তে সব লন্ডভন্ড। ট্রাকের চাকায় একের পর এক পিষে গেলেন ভিড়ের মানুষগুলি। আশেপাশের দোকানপাট, গাড়িঘোড়া ভেঙে-গুঁড়িয়ে দিয়ে অবশেষে থামে সেই ট্রাক। ততক্ষণে প্রাণ চলে গিয়েছে চোদ্দো জনের। আহত কম করে কুড়ি জন। অন্ধ্রপ্রদেশের চিত্তুর জেলার ইয়েরপেদুতে ঘটে গেল এমনই মর্মান্তিক ঘটনা। সাম্প্রতিক অতীতে ফ্রান্স-জার্মানিতে ট্রাক নিয়ে 'লোন উলফ' হামলার নজির দেখেছে বিশ্ব।

Updated By: Apr 22, 2017, 10:29 AM IST
অন্ধ্রপ্রদেশের চিত্তুর জেলায় ট্রাকের চাকায় একের পর এক পিষে গেল মানুষ

ওয়েব ডেস্ক: অবৈধ বালি খাদান নিয়ে প্রতিবাদ। থানার সামনে ধরনা-বিক্ষোভ। আচমকা সেখানেই প্রচন্ড গতিতে ঢুকে পড়ল ট্রাক। মুহূর্তে সব লন্ডভন্ড। ট্রাকের চাকায় একের পর এক পিষে গেলেন ভিড়ের মানুষগুলি। আশেপাশের দোকানপাট, গাড়িঘোড়া ভেঙে-গুঁড়িয়ে দিয়ে অবশেষে থামে সেই ট্রাক। ততক্ষণে প্রাণ চলে গিয়েছে চোদ্দো জনের। আহত কম করে কুড়ি জন। অন্ধ্রপ্রদেশের চিত্তুর জেলার ইয়েরপেদুতে ঘটে গেল এমনই মর্মান্তিক ঘটনা। সাম্প্রতিক অতীতে ফ্রান্স-জার্মানিতে ট্রাক নিয়ে 'লোন উলফ' হামলার নজির দেখেছে বিশ্ব।

আরও পড়ুন এবার খাবারের মতোই হোম ডেলিভারি পেতে পারেন পেট্রোলেরও

তবে এবার অন্ধ্রের এই ঘটনা নিছক দুর্ঘটনাই বলে জানিয়েছে পুলিস। কিন্তু ভয়াবহতা এমনই, যে শিউড়ে উঠেছেন প্রত্যেকে। এমনিতেই ইয়েরপেদুর পুতালাপাট্টু-নায়ুদুপেটা জংশন এলাকাটি সবসময়ই ব্যস্ত থাকে। প্রত্যক্ষদর্শীদের দাবি, প্রচন্ড গতিতে শ্রীকলাহস্তি থেকে তিরুপতির দিকে যাচ্ছিল ট্রাকটি। অতিরিক্ত ভারবোঝাই করা ছিল তাতে। আচমকা তা নিয়ন্ত্রণ হারিয়ে এমন মৃত্যুদূতের চেহারা নেয়।

আরও পড়ুন  জেনে নিন কীভাবে EPF-র সঙ্গে আপনার আধার নম্বর লিঙ্ক করবেন

.