'ভুতুড়ে' কারণে ইউসারদের অ্যাকাউন্ট সাসপেন্ড করে বিতর্কে টুইটার ইন্ডিয়া

বেশ কিছু অ্যাকাউন্টকে কোন সতর্কতা বার্তা ছাড়াই সাময়িক মুলতুবি করে দেওয়ার জন্য ক্ষমা চাইল টুইটার ইন্ডিয়া। এই মাইক্রো ব্লগিং সাইটটির পক্ষ থেকে জানানো হয়েছে এই মুলতুবি ''অ্যাক্সিডেন্টাল''।

Updated By: Nov 3, 2014, 12:16 PM IST
'ভুতুড়ে' কারণে ইউসারদের অ্যাকাউন্ট সাসপেন্ড করে বিতর্কে টুইটার ইন্ডিয়া

ওয়েব ডেস্ক: বেশ কিছু অ্যাকাউন্টকে কোন সতর্কতা বার্তা ছাড়াই সাময়িক মুলতুবি করে দেওয়ার জন্য ক্ষমা চাইল টুইটার ইন্ডিয়া। এই মাইক্রো ব্লগিং সাইটটির পক্ষ থেকে জানানো হয়েছে এই মুলতুবি ''অ্যাক্সিডেন্টাল''।

শনিবার বিখ্যাত কয়েক জন ভারতীয় মিডিয়া ব্যক্তিত্বের অ্যাকাউন্ট হঠাৎ করেই সাসপেন্ড করে দেওয়ার পর বিতর্কে জড়ায় টুইটার।

সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে এই নিয়ে ঝড় ওঠে। ইউসাররা অভিযোগ করেন ডান পন্থী মনোভাবাপন্ন ব্যক্তিদেরকে টার্গেট করে তাঁদের অ্যাকাউন্ট সাসপেন্ড করছে টুইটার।

ষড়যন্ত্রের অভিযোগ এনে WSJ -এর প্রাক্তন বিভাগীয় লেখিকা রূপা সুব্রামান্যা টুইট করে জানিয়েছেন টুইটারের পক্ষ থেকে তাঁকে জানানো হয়েছে 'ব্যবহারে' পরিবর্তন না আনলে তাঁর অ্যাকাউন্ট পাকাপাকিভাবে বাতিল করা হবে।

যদিও, টুইটারের পক্ষ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে সামান্য টেকনিকাল ত্রুটির জন্য এই অনঅভিপ্রেত ঘটনা ঘটেছে। এলোমেলোভাবেই বিভিন্ন ইউসারদের অ্যাকাউন্ট সাসপেন্ড হয়ে গেছে। কোনও বিশেষ ব্যক্তিকে টার্গেট করা হয়নি।

 

.