আশ্রমের মধ্যে আটকে রেখে ২ সাধ্বীকে ১০ দিন ধরে গণধর্ষণ স্বঘোষিত ধর্মগুরুর

আশ্রমের মধ্যেই এবার গণধর্ষণের শিকার ২ সাধ্বী। অভিযোগ, আশ্রমের স্বঘোষিত গুরু এবং তার অনুচরদের বিরুদ্ধে। উত্তরপ্রদেশের বাসতি জেলার ঘটনা। অভিযোগ পাওয়ার পর পরই ওই সাধ্বীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়। কিন্তু, গ্রেফতারির আগেই অভিযুক্তরা সেখান থেকে চম্পট দেয়।

Updated By: Dec 20, 2017, 12:48 PM IST
আশ্রমের মধ্যে আটকে রেখে ২ সাধ্বীকে ১০ দিন ধরে গণধর্ষণ স্বঘোষিত ধর্মগুরুর

নিজস্ব প্রতিবেদন : আশ্রমের মধ্যেই এবার গণধর্ষণের শিকার ২ সাধ্বী। অভিযোগ, আশ্রমের স্বঘোষিত গুরু এবং তার অনুচরদের বিরুদ্ধে। উত্তরপ্রদেশের বাসতি জেলার ঘটনা। অভিযোগ পাওয়ার পর পরই ওই সাধ্বীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়। কিন্তু, গ্রেফতারির আগেই অভিযুক্তরা সেখান থেকে চম্পট দেয়।

রিপোর্টে প্রকাশ, বাসতির একটি আশ্রমে ২০০৮ সাল থেকে ছিলেন ২ সাধ্বী। ২০০৮ সাল থেকে সেখানে থাকলেও, প্রায় ৮ বছর পর থেকেই তাঁদের উপর শারীরিক নির্যাতন চালানো শুরু করে সেখানকার স্বঘোষিত ধর্মগুরু এবং তার সহযোগীরা। ওই দুই মহিলা বিষয়টি নিয়ে সরব হলে, তাঁদের আশ্রমের একটি ঘরে বন্দি করে রাখা হয় বলে অভিযোগ। এবং, সেখানেই তাঁদের উপর চালানো হয় অত্যাচার। আশ্রমের ৪ মহান্ত একযোগে ওই ২মহিলাকে গণধর্ষণ চালায় বলে অভিযোগ। ওই ২ মহিলাকে বন্দি করে রেখে টানা ১০ দিন ধরে তাঁদের উপর গণধর্ষণ চালানো হয় বলে জানা যায়।

আরও পড়ুন : দিল্লিতে দেওয়াল ভেঙে বেরিয়ে গেল মেট্রো, দেখুন ভিডিও 

সুযোগ পেয়ে এরপর আশ্রম থেকে পালিয়ে যান ওই ২ মহিলা। এরপর থানায় গিয়ে তাঁরা অভিযোগ দায়ের করেন ৪ জনের বিরুদ্ধে। অভিযোগ পাওয়ার পর পরই ওই দুই মহিলাকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়। কিন্তু, ওই ৪ মহান্তকে গ্রেফতার করা হয়নি। অভিযুক্তদের খোঁজে চলছে তল্লাসি।

প্রসঙ্গত ডেরা সচ্চা সওদা প্রধান গুরমিত রাম রহিম সিং-কে গ্রেফতারের পর উঠে আসে আশ্রমের ভিতরের একাধিক কুকীর্তি। জানা যায়, ডেরা সচ্চা সওদা প্রধানের প্রাসাদের মধ্যেই একাধিক মহিলার উপর অত্যাচার চালানো হত। গোপন কুঠুরি থেকে নজর রেখেই ওই মহিলাদের উপর শারীরিক অত্যাচার চালানো হত বলে নানা বিস্ফোরক তথ্য প্রকাশ্যে উঠে আসে।

.