Uttar Pradesh News: বান্ধবীদের ব্যক্তিগত ছবি বয়ফ্রেন্ডের মোবাইলে পাঠিয়ে দিল ফাস্ট ইয়ারের পড়ুয়া, তারপর...

Uttar Pradesh News: গোটা ঘটনা নিয়ে গাজিপুরের পুলিস সুপার ওমবীর সিং বলেন, ছবি প্রকাশ করে দেওয়ার একটি অভিযোগ হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে তা তদন্ত করে দেখা হচ্ছে। তবে তেমন কোনও আপত্তিকর ভিডিয়ো বা ছবি ওই দুই অভিযুক্তের মোবাইল থেকে উদ্ধার করা যায়নি

Updated By: Aug 13, 2023, 01:47 PM IST
Uttar Pradesh News: বান্ধবীদের ব্যক্তিগত ছবি বয়ফ্রেন্ডের মোবাইলে পাঠিয়ে দিল ফাস্ট ইয়ারের পড়ুয়া, তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কর্ণাটকের পর এবার উত্তর প্রদেশ। কলেজে বান্ধবীদের ব্যক্তিগত ছবি ফাঁস করে দিল এক সহপাঠী। সেই ছবি দেখিয়ে ওইসব ছাত্রীদের ব্ল্যাকমেইল করার অভিযোগ উঠেছে কলেজেরই এক সিনিয়র ছাত্রের বিরুদ্ধে। এনিয়ে তোলপাড় উত্তরপ্রদেশের গাজিপুর। এই ঘটনা ঘটছে শহরের গভর্মেন্ট হোমিওপ্যাথি মেডিক্যাল কলেজে ।

আরও পড়ুন-র‍্যাগিং আড়াল করার চেষ্টা! বিস্ফোরক পোস্ট সোশ্যাল মিডিয়ায়  

পুলিস সূত্রে খবর, হস্টেলের ২০ জন ছাত্রীর ব্যক্তিগত ছবি সে পাঠিয়ে দিয়েছে আমির নামে কলেজেরই এক সিনিয়রের কাছে।  সেইসব ছবি নিয়ে এবার ওইসব ছাত্রীদের ব্ল্যাকমেইল করছে আমির। এমনই অভিযোগ তা বিরুদ্ধে। প্রথমবর্যের অভিযুক্ত ছাত্রীকে চিহ্নিত করেছে পুলিস। তার নাম মানতাসা কাজমি।

গোটা বিষয়টি প্রকাশ্যে আসে গত ৭ আগস্ট। যাদের ছবি ফাঁস করে দেওয়ার অভিযাগ উঠছে তার প্রথম কলেজ কর্তৃপক্ষের কাছে অভিযোগ করে। পরে তা তারা জানায় পুলিস। এনিয়ে কলেজ কর্তৃপক্ষ তদন্ত করার পরে দেখেছে ছাত্রীদের অভিযোগ সত্য়ি। ঘটনাটি প্রমাণ হওয়ার পর কাজমি ও আমিরকে ৬ মাসের জন্য সাসপেন্ড করা হয়েছে।

কলেজে কার্যনির্বাহী পিন্সিপ্যাল ডা বি এন সাহানি বলেন, অভিযুক্ত  দুই পড়ুয়াদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। তাদের সাসপেন্ড করা হয়েছে। ওই দুজনের মোবাইল থেকে আপত্তিকর ফোটো ও ভিডিয়ো ডিলিট করে দেওয়া হয়েছে।

গোটা ঘটনা নিয়ে গাজিপুরের পুলিস সুপার ওমবীর সিং বলেন, ছবি প্রকাশ করে দেওয়ার একটি অভিযোগ হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে তা তদন্ত করে দেখা হচ্ছে। তবে তেমন কোনও আপত্তিকর ভিডিয়ো বা ছবি ওই দুই অভিযুক্তের মোবাইল থেকে উদ্ধার করা যায়নি। মনে হয় মোবাইল ফোন দুটি ফরম্যাট করে ফেলা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.