বিরোধীদের আজমল কসাভের সঙ্গে তুলনা অমিত শাহের, সপা-কংগ্রেস জোটে চিড়?

উত্তরপ্রদেশে ভোট তরজা তুঙ্গে। এবার বিরোধীদের আজমল কসাভের সঙ্গে তুলনা করে বিতর্ক উসকে দিলেন অমিত শাহ। অন্যদিকে সপা-কংগ্রেস জোটে ফাটলের আশঙ্কার মাঝেই মুখ খুললেন সোনিয়া গান্ধী। প্রচারে না এলেও, চিঠি  দিয়ে জোটকে সমর্থনের আর্জি জানিয়েছেন কংগ্রেস সভানেত্রী।

Updated By: Feb 22, 2017, 11:24 PM IST
বিরোধীদের আজমল কসাভের সঙ্গে তুলনা অমিত শাহের, সপা-কংগ্রেস জোটে চিড়?

ব্যুরো:উত্তরপ্রদেশে ভোট তরজা তুঙ্গে। এবার বিরোধীদের আজমল কসাভের সঙ্গে তুলনা করে বিতর্ক উসকে দিলেন অমিত শাহ। অন্যদিকে সপা-কংগ্রেস জোটে ফাটলের আশঙ্কার মাঝেই মুখ খুললেন সোনিয়া গান্ধী। প্রচারে না এলেও, চিঠি  দিয়ে জোটকে সমর্থনের আর্জি জানিয়েছেন কংগ্রেস সভানেত্রী।

উত্তরপ্রদেশে ভোটপর্ব মধ্যগগনে। চার দফার প্রচার শেষ। বাকি তিন দফার প্রচারযুদ্ধে তরজা তুঙ্গে। তোপ, পাল্টা তোপ। প্রতিপক্ষকে বিঁধতে তির্যক মন্তব্যে কম যান না কোনপক্ষই। তাবলে বিরোধীদের একেবারে কসাভের সঙ্গে তুলনা? ছাব্বিশ এগারোর হামলাকারীর সঙ্গে বিরোধীদের তুলনা টেনে বিতর্ক উসকে দিলেন অমিত শাহ।

সমাজবাদী পার্টির অন্দরেই জোট নিয়ে ক্ষোভ বাড়ছে। সপার বহু নেতাই ঘনিষ্ঠমহলে বলছেন, কংগ্রেসের হাত ধরার প্রয়োজন ছিল না। একার দমেই উত্তরপ্রদেশ জয়ী হত সপা। চলতি বিতর্কের মাঝে বেহরাইচের সভায় অখিলেশের মন্তব্যে জল্পনা জোরদার।

উত্তরপ্রদেশের ভোটপ্রচারে একবারও দেখা যায়নি সোনিয়া গান্ধীকে। জোট নিয়ে তিনি সন্তুষ্ট নন, এমন জল্পনাও শোনা গেছে। নিজের নির্বাচনী কেন্দ্র রায়বেরেলিতেও তাঁকে দেখা যায়নি। শেষবেলায় জোটকে অক্সিজেন জোগাতে ভোটারদের সরাসরি চিঠি লিখেছেন সোনিয়া গান্ধী। চিঠিতে মোদীকে তীব্র আক্রমণ করে সোনিয়ার প্রশ্ন, মোদীর আচ্ছে দিন কোথায়?  আমেথির জনকল্যাণ প্রকল্পগুলো কেন আটকানো হচ্ছে। গদি বাঁচাতে মোদী সব কিছু করতে পারেন মোদী। 

.