UP Shocker: ধর্ষণে গর্ভবতী, গর্ভপাতের বড়ি না খাওয়ায় জোর করে অ্যাসিড খাইয়ে খুন যুবতীকে!

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বেশ কয়েকবার ধর্ষণ করে সে। ঘটনার ৪০ দিন পর অবশেষে মামলা রুজু করেছে পুলিস।

Updated By: Apr 8, 2024, 04:33 PM IST
UP Shocker: ধর্ষণে গর্ভবতী, গর্ভপাতের বড়ি না খাওয়ায় জোর করে অ্যাসিড খাইয়ে খুন যুবতীকে!
ছবিটি প্রতীকী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ধর্ষণে গর্ভবতী যুবতী। জোর করে তাঁকে গর্ভপাতের বড়ি খাওয়ানোর চেষ্টা অভিযুক্তের। কিন্তু সেই গর্ভপাতের বড়ি খেতে অস্বীকার করায়, অ্যাসিড খাইয়ে নির্যাতিতাকে খুন অভিযুক্তের। হাড়হিম করা ঘটনাটি ঘটেছে যোগীরাজ্য উত্তরপ্রদেশের পিলভিটে। 

প্রায় দেড় মাস ধরে যমে মানুষে টানাটানি চলে। শেষে রবিবার চিকিৎসাধীন অবস্থাতেই মৃত্যু হয় ওই নির্যাতিতার। এই ৪০ দিন পর অবশেষে মামলা রুজু করেছে পুলিস। ৩৭৬ ধারায় রুজু হয়েছে মামলা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। পুলিস সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের সঙ্গে সম্পর্কে ছিলেন নির্যাতিতা। গত ১৮ ফেব্রুয়ারি ঘটনাটি ঘটে। ওই নির্যাতিতাকে জোর করে অ্যাসিড খাইয়ে দেয় আরমান নামে অভিযুক্ত যুবক। 

পুলিস সূত্রে খবর, বেশ কিছুদিন ধরে ওই নির্যাতিতার সঙ্গে সম্পর্ক ছিল অভিযুক্ত। তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বেশ কয়েকবার ধর্ষণ করে সে। ধর্ষণের জেরে গর্ভবতী হয়ে পড়েন ওই নির্যাতিতা। তখন অভিযুক্ত আরমান তাঁকে জোর করে গর্ভপাতের বড়ি খাওয়ানোর চেষ্টা করে। কিন্তু নির্যাতিতা তা খেতে অস্বীকার করে। তখনই অভিযুক্ত একটি বোতলে অ্যাসিড ঢেলে জোর করে তাঁকে খাইয়ে দেয়। 

তারপর থেকেই আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন নির্যাতিতা। যার পরিণতিতে ৪০ দিন ধরে লড়াই চালিয়ে শেষমেশ মৃত্যুর কোলে ঢলে পড়েন নির্যাতিতা। এদিকে সেইসময় মামলা নেয়নি পুলিস। অভিযোগ তেমনই। নির্যাতিতার মৃত্যুর পর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, Nepali Girl Harassed: পুরুষ নাকি মহিলা বুঝতে তরুণীর টি শার্ট ছিঁড়ে ফেলল জনতা, বেড়াতে গিয়ে হল ভয়ংকর অভিজ্ঞতা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.