'নাগিন ডান্সে'র গানে বরের উত্তাল নাচ, বিয়ে ভাঙলেন কনে

বিয়ের অনুষ্ঠান শুরু হওয়ার আগে কনেকে দেখে 'নাগিন নাগিন' নেচেছেন বর, এই অভিযোগেই ভেঙে গেল বিয়ে! কী মনে হচ্ছে, এই কারণেও বিয়ে ভাঙে? আজ্ঞে হ্যাঁ, ভাঙে। বিয়ের পিঁড়িতে বসার আগে বর 'নাগিন ডান্স' গানের তালে নেচেছেন, স্রেফ এই কারণেই বিয়ে ভেঙে দিলেন কনে। ঘটনাটি উত্তরপ্রদেশের সাহারানপুরে। 

Updated By: Jun 30, 2017, 06:08 PM IST
'নাগিন ডান্সে'র গানে বরের উত্তাল নাচ, বিয়ে ভাঙলেন কনে

ওয়েব ডেস্ক: বিয়ের অনুষ্ঠান শুরু হওয়ার আগে কনেকে দেখে 'নাগিন নাগিন' নেচেছেন বর, এই অভিযোগেই ভেঙে গেল বিয়ে! কী মনে হচ্ছে, এই কারণেও বিয়ে ভাঙে? আজ্ঞে হ্যাঁ, ভাঙে। বিয়ের পিঁড়িতে বসার আগে বর 'নাগিন ডান্স' গানের তালে নেচেছেন, স্রেফ এই কারণেই বিয়ে ভেঙে দিলেন কনে। ঘটনাটি উত্তরপ্রদেশের সাহারানপুরে। 

অনুষ্ঠান স্থলে গিজগিজ করছে অতিথিরা। পাত্রপাত্রী আর কিছুক্ষণের মধ্যেই বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন। বিয়ের কিছু ধর্মীয় রীতিও সম্পন্ন হয়েছে। কনেকে নিয়ে আসার জন্য অনুরোধ করেন ব্রাহ্মণ। সেই মতই কনের পরিবার ২৩ বছর বয়সী প্রিয়াঙ্কা ত্রিপাঠিকে বিবাহ মণ্ডপের দিকে নিয়ে আসছেন। সেই মুহুর্তেই হঠাৎ বেজে ওঠে জনপ্রিয় গান 'নাগিন ডান্স'। ব্যস, আনন্দে আত্মহারা পাত্র অনুভব মিশ্রা নিজেকে আর কোনও ভাবেই নিজেকে আটকে রাখতে পারলেন না। বন্ধুদের সঙ্গে উত্তাল নৃত্য। কোমড় থেকে পা, গোটা শরীরে 'বিদ্যুৎ স্ফুলিঙ্গ' খেলে গেল মনে হয়, এমনই নাচ। এমনকি এই নাচ দেখে বন্ধুরা পাত্রের ওপর টাকাও ছড়াতে শুরু করে। এরপর কোনও মতে পাত্রকে 'নাগিন ডান্স' থেকে বিরত রেখে মণ্ডপে বসার জন্য মানিয়ে আনতে না আনতেই বেঁকে বসেন খোদ পাত্রী। 'এই পাত্রের সঙ্গে বিয়ে করব না', পরিবারকে জানিয়ে দিলেন কনে। কেন? কী হল? বিয়ে ভাঙার কারণ কী? কনে জানান, 'এমন অসভ্য এবং সংস্কৃতিহীন মানুষের সঙ্গে আমি কখনই বিয়ে করব না"। এই শুনে তো মাথায় হাত পাত্রের। কনে এও অভিযোগ করেন, পাত্র মদ্যপও ছিলেন। এরপরও নানান ভাবে কনেকে বোঝানোর চেষ্টা করে দুই পরিবারই। কিন্তু নিজের সিদ্ধান্তে অবিচল থাকেন কনে। ঘটনা কিন্তু এখানেই শেষ নয়। এই ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই কনে তাঁর পছন্দের 'সুপাত্র'কে বিয়ে করেন। 

.