Goa Assembly Election: পানজিম আসন থেকে মনোনয়ন জমা দিলেন মনোহর পারিকরের ছেলে, নির্দল হিসেবে লড়বেন উৎপল

অরবিন্দ কেজরিওয়াল গত বৃহস্পতিবার প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহর পারিকরের ছেলে উৎপল পারিকরকে আম আদমি পার্টিতে যোগ দেওয়ার আবেদন করেন

Updated By: Jan 27, 2022, 06:28 PM IST
Goa Assembly Election: পানজিম আসন থেকে মনোনয়ন জমা দিলেন মনোহর পারিকরের ছেলে, নির্দল হিসেবে লড়বেন উৎপল
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহর পারিকরের ছেলে উৎপল পারিকর বৃহস্পতিবার পানজিম আসন থেকে নির্দল প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মনোনয়ন জমা দেওয়ার আগে উৎপল পারিকর এর আগে মহালক্ষ্মী মন্দিরে প্রার্থনা করেন।

উৎপল পারিকর জানিয়েছেন, "আমি আমার বাবার কাজ অনুসরণ করতে চাই, আমি আমার ২০০ শতাংশ পানজিমের জনগণকে দেব এবং আমি আশা করি তারা আমাকে সমর্থন করবে।"

নির্বাচনে জয়ী হওয়ার বিষয়ে জানতে চাইলে উৎপল বলেন, “পানজিমের জনগণের সমর্থন দেখা যাচ্ছে। পানজিমের ভবিষ্যতের জন্য তারা আমাকে ভোট দেবেন”।

আরও পড়ুন: দিল্লিতে তুলে নেওয়া হল সপ্তাহান্তের কারফিউ, ৫০% নিয়ে খুলবে সিনেমা হল-রেস্তোরাঁ

আগামী ১৪ ফেব্রুয়ারি গোয়ায় অনুষ্ঠিত হবে বিধানসভা নির্বাচন। ভোট গণনা হবে ১০ মার্চ।

অরবিন্দ কেজরিওয়াল গত বৃহস্পতিবার প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহর পারিকরের ছেলে উৎপল পারিকরকে আম আদমি পার্টিতে যোগ দেওয়ার আবেদন করেন। গোয়ার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য তাকে সুযোগ দেওয়ার কথাও জানিয়েছিলেন তিনি।

শিবসেনা জানিয়েছিল, উৎপল পারিকর একজন যোগ্য প্রার্থী। শিবসেনার সঞ্জয় রাউত টুইট করে বলেন,  "যদি উৎপল পারিকর পানাজি আসন থেকে নির্দল প্রার্থী হিসেবেও প্রতিদ্বন্দ্বিতা করেন, আমি প্রস্তাব দিচ্ছি যে আম আদমি পার্টি, কংগ্রেস, তৃণমূল কংগ্রেস এবং গোয়া ফরোয়ার্ড পার্টি সহ সমস্ত অ-বিজেপি দলগুলির তার বিরুদ্ধে প্রার্থী না দিয়ে তাকে সমর্থন করা উচিত। এটি মনোহর ভাইয়ের প্রতি সত্যিকারের শ্রদ্ধা জানানো হবে।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.