উত্তরপ্রদেশে ‘বিনিয়োগকারীদের সম্মেলন ২০১৮’ উপলক্ষে রোড শো রাজধানীতে

২০১৮ সালের ২১ ও ২২ ফেব্রুয়ারি ওই সম্মেলন অনুষ্ঠিত হবে লখনউতে

Updated By: Dec 10, 2017, 10:51 PM IST
উত্তরপ্রদেশে ‘বিনিয়োগকারীদের সম্মেলন ২০১৮’ উপলক্ষে রোড শো রাজধানীতে

নিজস্ব প্রতিবেদন: উত্তরপ্রদেশে ‘বিনিয়োগকারীদের সম্মেলন ২০১৮’ উপলক্ষে রাজধানীতে একটি রোড শো করল রাজ্য সরকার। ২০১৮ সালের ২১ ও ২২ ফেব্রুয়ারি ওই সম্মেলন অনুষ্ঠিত হবে লখনউতে।

শুক্রবার তাজমহল হোটেলে ওই রোড শো-তে উপস্থিতি ছিলেন দেশ ও বিদেশের বেশকিছু নামী শিল্প সংস্থার প্রধানরা। রাজ্যে বিনিয়োগকারীদের সম্মেলনকে জনপ্রিয় করে তুলতে বেঙ্গালুরু, হায়দরাবাদ, আহমেদাবাদ ও কলকাতাতেও ওই ধরনের রোড শো-এর আয়োজন করছে ‌যোগী সরকার।

ওই অনুষ্ঠানে ‌যোগ দিয়েছিলেন শিল্প সংস্থার ৩৫০ জন প্রতিনিধি। ছিলেন মারুতি-সুজুকির চেয়ারম্যান আর সি ভার্গব, ডাইকিন এয়ার কন্ডিশনারের এমডি কানওয়ালজিত জাওয়া, ওয়ালমার্ট ইন্ডিয়ার ভাইস প্রেসিডেন্ট রোনাল চাই, জ্যাকশন ইঞ্জিনিয়ার্সের চেয়ারম্যান সমীর গুপ্তা প্রমুখ।

রোড শো-তে এবার ইউপি ইনভেস্টার সামিটের লোগো ও ওয়েবসাইটেরও উদ্বোধন করা হয়। পাশাপাশি উত্তরপ্রদেশে বিনিয়োগের সম্ভাবনার কথা বিনিয়োগকারীদের কাছে তুলে ধরেন রাজ্যের মুখ্য সচিব অলোক সিনহা ।

সম্মেলনে রাজ্যের শিল্পনীতি ব্যাখ্যা করতে গিয়ে রাজ্যের শিল্পমন্ত্রী বলেন, উত্তরপ্রদেশকে শিল্পের ঠিকানা হিসেবে গড়ে তুলতে দুষ্কৃতীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি নেওয়া হবে। রাজ্য সরকার সব ধরনের সাহা‌য্য দেবে বিনিয়োগকারীদের।

আরও পড়ুন-নিম্নচাপ কাটলেই শীত ফিরবে, জানাল আবহাওয়া দফতর

 

.