WATCH: নদীতে জ্যান্ত মহিলাকে খেয়ে নিল কুমীর, ভাইরাল ভিডিয়ো দেখে শিউরে উঠল নেটপাড়া...

Viral Video: নদীতে স্নান করতে এসে প্রাণ খোয়ালেন এক মহিলা। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিয়ো। যা দেখে রীতিমতো শিউরে উঠছে নেটপাড়ার বাসিন্দারা। ঘটনাটি ঘটেছে ওড়িশায়।

Updated By: Aug 16, 2023, 08:52 PM IST
WATCH: নদীতে জ্যান্ত মহিলাকে খেয়ে নিল কুমীর, ভাইরাল ভিডিয়ো দেখে শিউরে উঠল নেটপাড়া...

Viral Video, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অন্যান্য দিনের মতোই বুধবার নদীর ঘাটে স্নান করতে এসেছিলেন ৩৫ বছর বয়সী এক মহিলা। জানা যাচ্ছে, তাঁর নাম জ্যোৎস্না রানি। কিন্তু এই স্নানই হয়ে দাঁড়াল তাঁর মৃত্যুর কারণ। স্নানের মাঝেই আচমকা তাঁকে হামলা করে একটি কুমীর। মুহূর্তের মধ্যে তাঁকে টেনে নিয়ে চলে যায় গভীর জলে। কার্যত ঐ মহিলাকে জ্যান্ত খেয়ে নেয় কুমীরটি। সেই সময় নদীর পাড়ে কিছু মানুষ উপস্থিত থাকলেও কেউ তাঁকে বাঁচাতে পারেনি। তবে সোশ্যাল মিডিয়ায়(Social Media) ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে ভিডিয়োটি।

আরও পড়ুন- UP Horror: ভয়ংকর ভিডিয়ো! ছ'জন মিলে এক তরুণীকে অপহরণ ও ধর্ষণের চেষ্টা...

ঘটনাটি ঘটেছে ওড়িশার(Odisha) জয়পুর জেলায়। জয়পুর দিয়ে বয়ে গেছে বিরুপা নদী। সেই নদীতেই স্নান করতে এসে কুমীরের শিকার হলেন জ্যোৎস্না রানি নামের এক মহিলা। ঐ মহিলা যখন স্নান করছিলেন সেই সময় তাঁকে টেনে নিয়ে নদীর গভীরে চলে যায় কুমীর। জয়পুর জেলার পলটপুর গ্রামে ঘটে গেল এই মর্মান্টিক ঘটনা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই মর্মান্তিক ঘটনার ভিডিয়ো। নদীর অন্য পাড়ে হাজির ছিলেন অনেকেই। তাঁরা দেখতে পান যে মুহূর্তের মধ্যে এক মহিলাকে টেনে নিয়ে যাচ্ছে কুমীর। কিন্তু কেউ বাঁচাতে পারেননি তাঁকে। সেই ভিডিয়োতে দেখা যায় যে জ্যান্তই ঐ মহিলাকে খেয়ে ফেলে কুমীরটি। এই ভয়ানক দৃশ্য ক্যামেরাবন্দি করেছে কিছু বাসিন্দা। লোকাল ফায়ার ব্রিগেডের তরফ থেকে তড়িঘড়ি শুরু হয় সার্চ অপারেশন। এরপরেই নদী থেকে উদ্ধার হয় ঐ মহিলার দেহ।

আরও পড়ুন- BJP | Assembly Election: নজরে আসন্ন রাজ্য বিধানসভা নির্বাচন, প্রস্তুতি বৈঠকে সভাপতিত্ব করবেন প্রধানমন্ত্রী মোদী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.