Divorce in Honeymoon: গোয়া প্রমিস করে হানিমুনে অযোধ্যায়, ফিরেই ডিভোর্স চাইলেন স্ত্রী!

ঘুরে আসার ১০ দিন পরই ডিভোর্স ফাইল করেন স্ত্রী। স্ত্রীর অভিযোগ, তাঁরা সহজেই বিদেশে হানিমুন করতে পারতেন। কিন্তু স্বামী ভারতে হানিমুনের পরিকল্পনা করেন।

Updated By: Jan 25, 2024, 06:35 PM IST
Divorce in Honeymoon: গোয়া প্রমিস করে হানিমুনে অযোধ্যায়, ফিরেই ডিভোর্স চাইলেন স্ত্রী!
সৌজন্যে টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গোয়ায় হানিমুনে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল স্বামী। বলেছিলেন, বিয়ের পর হানিমুনে গোয়া ও দক্ষিণ ভারতে নিয়ে যাবেন তিনি। কিন্তু শেষমেশ গোয়ার গুড়ে বালি দিয়ে অযোধ্যা, বারাণসীতে হানিমুনে নিয়ে যান স্বামী। আর তাতেই ক্ষেপে গিয়ে ডিভোর্স ফাইল করলেন স্ত্রী।

ভোপালের বাসিন্দা ওই মহিলা অযোধ্যা, বারাণসী থেকে ঘুরে এসেই ডিভোর্স ফাইল করেন। ঘুরে আসার ১০ দিন পরই ডিভোর্স ফাইল করে ফেলেন তিনি। তাঁর অভিযোগ একটাই, হানিমুনে গোয়ায় নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন স্বামী। কিন্তু স্বামী তাঁর প্রতিশ্রুতি রাখতে ব্যর্থ হয়েছেন। গোয়ার বদলে অযোধ্যা, বারাণসীতে হানিমুনে নিয়ে গিয়েছেন তিনি। তাই তিনি ডিভোর্স চাইছেন!

ওই মহিলা তাঁর বিবাহ বিচ্ছেদের আবেদনে বলেছেন যে তিনি এবং তাঁর স্বামী উভয়ই চাকরি করেন এবং ভালো বেতনও পান। তিনি আরো যোগ করেছেন যে, তাঁরা সহজেই বিদেশেও হানিমুন করতে পারতেন। কিন্তু যাই হোক, তাঁর স্বামী বিদেশে হানিমুনের প্রস্তাব প্রত্যাখ্যান করেন। বদলে ভারতেই হানিমুনের পরামর্শ দেন। তাঁর বাবা-মায়ের যত্ন নেওয়ার প্রয়োজন উল্লেখ তিনি ভারতে-ই হানিমুনের পরিকল্পনা করেন।

পাঁচ মাস আগে বিয়ে করে ওই দম্পতি। পারস্পরিক সম্মতিতে এরপর গোয়া ও দক্ষিণ ভারত ঘুরতে যাওয়া স্থির করে ওই দম্পতি। কিন্তু ওই মহিলার অভিযোগ, তাদের নির্ধারিত সফরের একদিন আগে, তাঁর স্বামী তাঁকে জানান যে, গোয়ার পরিবর্তে তাঁরা অযোধ্যা এবং বারাণসী যাচ্ছেন। এর কারণ হিসেবে তাঁর স্বামী জানান যে, তাঁর মা ২২ জানুয়ারি রামমন্দিরের উদ্বোধন ও রামলালার প্রাণপ্রতিষ্ঠার অনুষ্ঠানের আগে 'পবিত্র' অযোধ্যা শহর দেখার ইচ্ছা প্রকাশ করেছিলেন।

এরপরেও ওই মহিলা তাঁর স্বামী এবং শ্বশুরবাড়ির সঙ্গে অযোধ্যা ও বারাণসী বেড়াতে যান ঠিক-ই, কিন্তু ফিরে আসার পরে বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন করেন। ডিভোর্স পিটিশনে ওই মহিলা আরও দাবি করেছেন যে, তাঁর স্বামী তাঁর পরিবারকে তাঁর (স্ত্রীর) চেয়ে বেশি অগ্রাধিকার দিয়েছেন। যদিও পারিবারিক আদালতে শুনানির সময় স্বামী দাবি করেছেন যে, তাঁর স্ত্রী বিষয়টি নিয়ে বড় ইস্যু তৈরি করছেন!

আরও পড়ুন, Pregnancy: ৫ গর্ভবতীর সন্তানের বাবা একজন-ই! একসঙ্গেই হল বেবি শাওয়ার...

China: টাকা বাঁচাতে বাড়ি ছেড়ে স্থায়ীভাবে হোটেল স্যুটে পরিবার!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.