'WOMEN WITH WHEELS', এয়ারপোর্ট থেকে নিরাপদে গন্তব্যে পৌঁছে দেবেন মহিলারা ট্যাক্সিচালকরাই

বিমান থেকে নেমে গন্তব্যে পৌঁছতে কোনও মহিলা এই পরিষেবা নিতেই পারেন। WOMEN WITH WHEELS। এই মুহূর্তে ২০জন মহিলা এই পরিষেবা দিচ্ছেন। 

Updated By: Jan 24, 2020, 06:33 PM IST
'WOMEN WITH WHEELS', এয়ারপোর্ট থেকে নিরাপদে গন্তব্যে পৌঁছে দেবেন মহিলারা ট্যাক্সিচালকরাই

নিজস্ব প্রতিবেদন: ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে শুরু হল মহিলা দ্বারা পরিচালিত ট্যাক্সি পরিষেবা। বিমান থেকে নেমে গন্তব্যে পৌঁছতে কোনও মহিলা এই পরিষেবা নিতেই পারেন। WOMEN WITH WHEELS। এই মুহূর্তে ২০জন মহিলা এই পরিষেবা দিচ্ছেন। 

আরও পড়ুন: JNU-র পড়ুয়াদের ঘাড় ভেঙে শ্রমিকদের বেতন তোলা যাবে না,পর্যবেক্ষণ হাইকোর্টের

দিল্লিতে ঘটে যায় এক ন্যক্কারজনক এবং হাড় হিম করে দেওয়া গণধর্ষণের ঘটনা। তোলপাড় গোটা দেশ। ধর্ষকদের কঠোরতম শাস্তির দাবিতে প্রতিবাদ, বিক্ষোভ। আজও ফাঁসিতে ঝোলানো যায়নি নরাধমদের। ভারতের রাজধানীতে মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে একাধিকবার। তা নিয়ে রাজনৈতিক তরজাও কম নয়। 

মহিলাদের বিরুদ্ধে যৌন হেনস্থায় আরও কড়া হয়েছে আইন। তবুও ধর্ষণ কমেনি। উল্টে বেড়েছে। চলতি মাসের শুরুতেই কেন্দ্রের প্রকাশিত একটি রিপোর্ট বলছে, ২০১৮ সালে ভারতে প্রতি ১৫ মিনিটে একজন করে মহিলা ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

তবে এই পরিস্থিতিতে মহিলা ট্যাক্সি পরিষেবায় অনেক নিরাপদ বোধ করছেন মহিলারা। এয়ারপোর্ট থেকে নিরাপদে মহিলাদের বাড়িতে পৌঁছে দিয়ে মহিলা ট্যাক্সি চালকরাও খুব খুশি। এই পরিষেবায় বহু মহিলার কর্মসংস্থানও হচ্ছে।

.