শহিদ আফ্রিদির নাম লেখা জার্সি পরার অভিযোগে অসমে গ্রেফতার যুবক

শাহিদ আফ্রিদির নাম লেখা জার্সি পরার অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হল অসম থেকে। অসমের হেইলাকান্ডির এই যুবকের নাম রিপন চৌধুরি। জানা গেছে, ওই যুবকের বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ জানায় বিজেপির যুব মোর্চা। গ্রেফতারির সময় রিপন চৌধুরি জেলা ক্রিড়া অ্যাসোসিয়েশনের মাঠে খেলছিল। রিপনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১২০(বি) ও ২৯৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

Updated By: Dec 20, 2016, 10:57 AM IST
শহিদ আফ্রিদির নাম লেখা জার্সি পরার অভিযোগে অসমে গ্রেফতার যুবক

ওয়েব ডেস্ক: শহিদ আফ্রিদির নাম লেখা জার্সি পরার অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হল অসম থেকে। অসমের হেইলাকান্ডির এই যুবকের নাম রিপন চৌধুরি। জানা গেছে, ওই যুবকের বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ জানায় বিজেপির যুব মোর্চা। গ্রেফতারির সময় রিপন চৌধুরি জেলা ক্রিড়া অ্যাসোসিয়েশনের মাঠে খেলছিল। রিপনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১২০(বি) ও ২৯৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন- আইএসএল চ্যাম্পিয়ন হয়েই ফের মোহনবাগান ও ইস্টবেঙ্গলকে খোঁচা সঞ্জীব গোয়েঙ্কার

গত বছর ঠিক একই রকমের ঘটনা ঘটেছিল পাকিস্তানে। উমর দিরাজ নামক এক বিরাট কোহলি ফ্যান ভারতের জয়ে উচ্ছাস প্রকাশ করে নিজের বাড়ির উপর ভারতের জাতীয় পতাকা উড়িয়েছিল এবং খুব প্রত্যাশিতভাবেই স্থানীয় পাকিস্তানিদের তা মোটেই ভাল লাগেনি। তারা থানায় জানালে উমরকে গ্রেফতার করে স্থানীয় পুলিস।

আরও পড়ুন- দ্বিতীয়বার আইএসএল চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো দ্য কলকাতা

.