#GetWellSoonDada : সৌরভ অসুস্থ, ভাবতেই পারছি না : Ashok

মহারাজের খবর নিতে কলকাতায় আসছেন তিনি।

Updated By: Jan 2, 2021, 10:26 PM IST
 #GetWellSoonDada : সৌরভ অসুস্থ, ভাবতেই পারছি না : Ashok

নিজস্ব প্রতিবেদন:  'সৌরভ অসুস্থ, আমি ভাবতেই পারছি না। ৩০ তারিখ ওর বাড়িতে কত কথাই না হয়েছিল। এখন একটাই কামনা, ওর দ্রুত সুস্থতা। কাল কলকাতা যাচ্ছি।' ফেসবুকে লিখলেন অশোক ভট্টাচার্য (Ashok Bhattacharya)।  দিলীপ ঘোষ (Dilip Ghosh) বললেন, প্রয়োজনে এইমসে নিয়ে গিয়ে চিকিৎসা করানো হবে। ব্যয়ভার বহন করবে কেন্দ্র। মহারাজের দ্রুত সুস্থতা কামনা করে টুইট শুভেন্দু অধিকারীরও (Suvendu Adhikari)। 

উল্লেখ্য,  বিধানসভা ভোটের মুখে সৌরভের (Sourav Ganguly) বিজেপির (BJP) মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হওয়া নিয়ে জোর জল্পনা চলছে। দিন কয়েক আগেই বেহালায় মহারাজের বাড়িতে যান সিপিএম নেতা ও প্রাক্তন মন্ত্রী অশোক ভট্টাচার্য (Ashok Bhattacharya)। দু'জনের সুসম্পর্কের কথা সবারই জানা। সৌরভকে রাজনীতি যোগ না দেওয়ার পরামর্শ দেন অশোক।  প্রাক্তন ভারত অধিনায়কের অসুস্থতার খবরে কার্যত হতবাক হয়ে গিয়েছেন তিনি। ফেসবুকে লিখেছেন, '৩০তারিখ ওর বাড়িতে কত কথাই না হয়েছিল । কাল রাত ১0টায় ও ফোন করে ছিলো । একবারের জন্যেও বুঝিনি ওর তিনটি ব্লকেড আছে। শিলিগুড়ি থেকে যত টুকু খবর পাচ্ছি ওর একটা স্ট্রেইন বসানো হয়েছে। বাকি বিষয়ে ডাক্তাররা দেখছেন। একবছর আগে আমারও একটি স্ট্রেইন বসান হয়েছিল। সৌরভ আমাকে দেখতে এসে অনেক সাহস দিয়ে এসেছিলো । আমিও ওকে সাহস দিচ্ছি । দিন দুয়েকের মধ্যে স্বাভাবিক হয়ে যাবে। আমরা সবাই উদ্বিগ্ন।'

সৌরভ গঙ্গোপাধ্যায়ের (sourav Ganguly) অসুস্থতা নিয়ে উদ্বিগ্ন গেরুয়াশিবিরও। প্রয়োজনে কেন্দ্রের খরচে দিল্লির এইমসে চিকিৎসার ব্যবস্থা করে দেওয়ার আশ্বাস দিয়েছেন দিলীপ ঘোষ। দাদার দ্রুত সুস্থতার কামনা করে টুইট করেছে শুভেন্দু অধিকারীও (Suvendu adhikari)। 

 

.