বিয়ের ২২ বছর, ফিরে দেখা Ajay-Kajol-র বিয়ের অদেখা মুহূর্ত...

Feb 24, 2021, 16:50 PM IST
1/8

বহুদিনের প্রেম, তারপর বিয়ে। বিয়ের পর একসঙ্গে ২২ বছর কাটিয়ে ফেলেছেন অজয় দেবগণ ও কাজল। আজ অজয়-কাজলের বিয়ের জন্মদিন। ফিরে দেখা তারকা দম্পতির বিয়ের কিছু মুহূর্ত ও কিছু অজনা ঘটনা। 

2/8

জানা যায়, অজয়-কাজলের প্রথম দেখা হয়েছিল 'হলচাল' ছবির সেটে। শ্যুটিংয়ে গিয়ে কাজল হিরোর খোঁজ করলে কেউ তাঁকে অজয়কে দেখিয়ে দেন। কাজল দেখেন এক কোণে বড়ই অদ্ভুতভাবে বসে রয়েছেন অজয়, যা কাজলের বিন্দুমাত্র পছন্দ হয়নি। 

3/8

জানা যায়, প্রথমদিকে অজয় দেবগণকে একেবারেই পছন্দ করতে না কাজল। শ্যুটিং সেটে গিয়ে কাজলকে অজয়ের সমালোচনা করতেও শোনা যায়। 

4/8

যদিও পরবর্তীকালে অজয়-কাজলের বন্ধুত্ব হয়ে যায়। তবে তাঁরা দুজনেই তখন অন্যকারোর সঙ্গে প্রেম করছিলেন। শোনা যায়, অজয়ের কাছেই প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ করতেন কাজল। ধীরে ধীরে অজয়-কাজল দুজনেরই পুরনো প্রেমিক-প্রেমিকার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায়। তাঁরা একে অপরের কাছাকাছি আসতে শুরু করেন।

5/8

টানা ৪ বছর চুটিয়ে প্রেম করেন অজয়-কাজল। তারপর একে অপরকে বিয়ে করে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নেন তাঁরা। সম্প্রতি একা সাক্ষাৎকারে কাজল বলেন, তিনি যখন অজয় দেবগণের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন, তখন তাঁর বয়স মাত্র ২৪। 

6/8

কাজলের কথায়, '' বাবা ২৪ বছর বয়সে আমার বিয়ের সম্পূর্ণ বিরুদ্ধে ছিলেন, তিনি চেয়েছিলেন আমি বিয়ের আগে আরও অনেক কাজ করি। যেকারণে ৪ দিন বাবা আমার সঙ্গে কথা পর্যন্ত বলেননি। তবে সেক্ষেত্রে আমার পাশে ছিলেন মা।'' বিয়েতে অবশ্য কাজলের মা-বাবা দুজনেই উপস্থিত ছিলেন। 

7/8

বিয়ের পর একসঙ্গে ২২ বছর কাটিয়ে ফেলেছেন সুখী দম্পতি অজয়-কাজল। ছবিতে বন্ধু কাজল ও অজয়ের বিয়ের সঙ্গীতে জমিয়ে নাচ 'লাভবার্ড' শাহরুখ-গৌরীর।

8/8

কাজলের মেহেন্দি অনুষ্ঠানে গৌরীকে নিয়ে হাজির হয়েছিলেন শাহরুখ। কিং খানের কোলে ছোট্ট আরিয়ান।