Ranbir Birthday Photos: Alia-র সঙ্গে রাজস্থানে জন্মদিন সেলিব্রেশন, হোটেলের ভাড়া শুনে হতবাক নেটিজেনরা

Sep 29, 2021, 18:06 PM IST
1/7

একান্তে

Birthday Celebration

নিজস্ব প্রতিবেদন: সোমবার নিজের ৩৯ তম জন্মদিন সেনিব্রেট করতে প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে যোধপুর পাড়ি দিয়েছিলেন রণবীর কাপুর। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় দুজনের একটি ছবি পোস্ট করে রণবীরকে জন্মদিনের শুভেচ্ছা জানান আলিয়া। ছবিতে দেখা যাচ্ছে রাজস্থানের পাহাড় ঘেরা কোনও এক জায়গায় একসঙ্গে সূর্যাস্ত দেখছে এই লাভ কাপল। 

2/7

অজান্তেই ক্যামেরাবন্দি

Captured

রণবীর আলিয়া বলে কথা, তাই পাপারাৎজিদের থেকে লুকিয়ে থাকা প্রায় অসম্ভব। একান্তে সময় কাটানোর মুহূর্তে ক্যামেরাবন্দি হন তাঁরা। স্বভাবতই ভাইরাল হয়ে যায় তাঁদের ছবি। 

3/7

জঙ্গল সাফারি

Jungle Safari

রাজস্থানের জাওয়াই বলে একটি জায়গায় ছিলেন তাঁরা। এটি জঙ্গলের মধ্যে একটি গ্রাম। সেখান থেকে জঙ্গল সাফারিতে গিয়েছিলেন দুজনে। 

4/7

পাহাড়ের মাঝে ক্যাম্প

Jawai Camp

তবে এদিন ভাইরাল হয়ে যায় সেই হোটেল যেখানে দুদিন একসঙ্গে কাটালেন আলিয়া রণবীর। এটি আসলে একটি ক্যাম্প। সুজান জাওয়াই ক্যাম্প ছিলেন তাঁরা। গ্রানাইট পাথরের পাহাড়ে মাঝে তৈরি এই ক্যাম্প।   

5/7

বিলাসবহুল ক্যাম্প

Luxurious Suite

ঘন জঙ্গলের মাঝে এই ক্যাম্প, যেখানে মানুষ আর চিতাবাঘের সহাবস্থান। কিন্তু নেটিজেনদের চমকে দিয়েছে সেই ক্যাম্পের এক রাতের ভাড়া। জানা যাচ্ছে ঐ ক্যাম্পের বিলাসবহুল সুইট যেখানে রণবীর আলিয়া ছিলেন তার ভাড়া প্রতি রাত পিছু ৯১ হাজার ভারতীয় মুদ্রা। 

6/7

যোধপুর বিমানবন্দরে

Jodhpur Airport

বুধবার যোধপুর থেকে ফেরেন তাঁরা। তারই মাঝে যোধপুর বিমানবন্দরে ফ্যানেদের মাঝে পড়েন এই তারকা কাপল। রণবীর আলিয়ার সঙ্গে ছবি তোলার হিড়িক পড়ে যায় বিমানবন্দরে। 

7/7

মুম্বই প্রত্যাবর্তন

Mumbai Airport

বুধবার প্রাইভেট জেটে মুম্বই ফেরেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।