Budh Shukr Gochar: বিরল! বুধ-শুক্র গোচর এই রাশির জাতক-জাতিকাদের জীবনে নিয়ে আসছে বিপুল সৌভাগ্য...

Budh Shukr Gochar: গত ৭ মার্চ ধন ও সমৃদ্ধির গ্রহ শুক্র কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। অন্য দিকে, বুধ গ্রহ আবার মীন রাশিতে প্রবেশ করেছে।

| Mar 10, 2024, 15:51 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি মার্চ মাস কয়েকটি রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। মার্চ মাসের প্রথম কয়েকটি দিন জ্যোতিষের দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। গত ৭ মার্চ দুটি বড় গ্রহের ট্রানজিট ঘটেছে। 

 

1/7

শুভ প্রভাব

জানা গিয়েছে, এর প্রভাব অল্প-বিস্তর ১২টি রাশির উপরই পড়বে। তবে, শুভ প্রভাব পড়বে বিশেষ কয়েকটি রাশির উপর।  

2/7

কুম্ভে শুক্র

গত ৭ মার্চ ধন ও সমৃদ্ধির গ্রহ শুক্র কুম্ভ রাশিতে প্রবেশ করেছে।   

3/7

মীনে বুধ

অন্য দিকে, বুধ গ্রহ আবার মীন রাশিতে প্রবেশ করেছে। এর শুভ প্রভাব পড়ছে চারটি রাশির জাতক-জাতিকাদের উপর।

4/7

কর্কট

এই জোড়া ট্রানজিটের জেরে এঁদের কাজেকর্মে দীর্ঘদিন ধরে যে বাধা কাজ করছিল তা দূর হবে, আসবে বিপুল সাফল্য। তাই খুব স্বাভাবিক ভাবেই এঁদের কর্মক্ষেত্রে অগ্রগতি ঘটবে। কর্কট রাশির যাঁরা চাকরিজীবী তাঁদের পদোন্নতি ঘটবে। এঁদের দারুণ আর্থিক লাভের সম্ভাবনাও আছে।

5/7

সিংহ

৭ মার্চের এই বুধ-শুক্রের গোচরের জেরে সিংহ রাশির জাতকদের আর্থিক অবস্থা যথেষ্ট শক্তিশালী হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা এঁরা ফেরত পেতে পারেন। এঁদের দাম্পত্য মধুর থাকবে। চাকরিসন্ধানীদের পক্ষে সময়টা ভালো।

6/7

বৃশ্চিক

বুধ ও শুক্রের এই ট্রানজিটের ফলে বৃশ্চিক রাশির জাতকদের সর্বাঙ্গীণ সাফল্য আসবে। এঁদের মধ্যে যাঁরা চাকরিজীবী তাঁরা কর্তৃপক্ষের সুনজরে থাকবেন। এঁদের আর্থিক পরিস্থিতি অনেক দৃঢ় ভিত্তির উপর স্থাপিত হবে। 

7/7

মীন

এই রাশির যাঁরা চাকরি ও ব্যবসায়ী তাঁরা দারুণ লাভবান হবেন। এঁদের মধ্যে যাঁরা বিবাহিত তাঁদের দাম্পত্য মধুর হবে। এঁদের পারিবারিক সম্পর্কও ভালো থাকবে। বিনিয়োগের পক্ষে এটি ভাল সময়।