Barron Trump: ট্রাম্পের ঘরেই বেড়ে উঠেছে 'দৈত্য', ৬ ফুট ৭ ইঞ্চি ছেলেকে দেখে বিস্মিত নেটপাড়া...

Barron Trump: ১৮ বছর বয়সী ব্যারন ট্রাম্প। মেলানিয়া ট্রাম্পের সঙ্গে পারিবারিক ব্রাঞ্চে এসেছিলেন ট্রাম্পের ছোট ছেলে। রবিবার ৩১ মার্চ মার-এ লাগো ক্লাবে দেখা যায়। 

Apr 02, 2024, 23:15 PM IST
1/6

ব্যারন ট্রাম্প

ব্যারন ট্রাম্প

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজনীতি থেকে পারিবারিক যেকোনও বিষয়ে শিরোনামে থাকে ট্রাম্প পরিবার। ডোনাল্ড ট্রাম্পের ছোট ছেলে ব্যারন ট্রাম্প এতদিন লোকচক্ষুর আড়ালে ছিলেন। তাঁকে শেষবার দেখা গিয়েছিল তাঁর ঠাকুমার শেষকৃত্যে। 

2/6

ব্যারন ট্রাম্প

ব্যারন ট্রাম্প

১৮ বছর বয়সী ব্যারন ট্রাম্প। মেলানিয়া ট্রাম্পের সঙ্গে পারিবারিক ব্রাঞ্চে এসেছিলেন ট্রাম্পের ছোট ছেলে। রবিবার ৩১ মার্চ মার-এ লাগো ক্লাবে দেখা যায়। 

3/6

ব্যারন ট্রাম্প

ব্যারন ট্রাম্প

ব্যারন ট্রাম্পের এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে। ভিডিয়োটি রন ফিলিপকোস্কি তাঁর এক্স হ্যান্ডেলে শেয়ার করেন।

4/6

ব্যারন ট্রাম্প

ব্যারন ট্রাম্প

ব্যারন ট্রাম্পের পরনে ছিল নীল রঙের স্যুট এবং হলুদ টাই। মেলিয়ানা ট্রাম্প পরেছিলেন হালকা গোলাপি রঙের ড্রেস। ব্যারনের উচ্চতা ৬ ফুট ৭ ইঞ্চি দেখে বিস্মিত নেটপাড়া।

5/6

ব্যারন ট্রাম্প

ব্যারন ট্রাম্প

ডোনাল্ড ট্রাম্প এবং মেলিয়ানা ট্রাম্প ২০০৫ সালে বিয়ে করেন। ২০ মার্চ ২০০৬ সালে ব্যারনের জন্ম হয়। ব্যারন তার শৈশব নিউইয়র্কে তার পরিবারের বিলাসবহুল পেন্টহাউসে কাটিয়েছেন এবং ম্যানহাটনের নামকরা বেসরকারি স্কুলে পড়াশোনা করেছেন।

6/6

ব্যারন ট্রাম্প

ব্যারন ট্রাম্প

ডোনাল্ড ট্রাম্প যখন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচিত হন এবং ২০১৭ সালের জানুয়ারিতে তাঁর মেয়াদ শুরু করেন, মেলানিয়া এবং ব্যারন ম্যানহাটনে ফিরে যান যাতে তিনি স্কুল শেষ করতে পারেন। কয়েক মাস পরে তিনি আনুষ্ঠানিকভাবে হোয়াইট হাউসে চলে আসেন।