ভালো না লাগলে দল ছেড়ে দিন, শত্রুঘ্নকে সাফ জানাল বিজেপি

Jan 17, 2019, 15:25 PM IST
1/7

s 7

s 7

বেশ কিছুদিন ধরে বিভিন্ন ইস্যুতে দলের কড়া সমালোচনা করে আসছিলেন বিজেপি সাংসদ শত্রঘ্ন সিনহা। তার পরেও দল এতদিন তাঁকে কড়া ভাষায় কিছু বলেনি। তবে এবার তাকে সেটাই বলা হল।

2/7

s 6

s 6

বিহারের উপ মুখ্যমন্ত্রী সুশীল কুমার মোদী শত্রুঘ্নকে সাফ জানিয়ে দিলেন, ভালো না লাগলে দল ছেড়ে দিন।

3/7

S 5

S 5

মঙ্গলবার একটি টিভি চ্যানেলের অনুষ্ঠানে আলোচনায় উঠে আসে শত্রঘ্ন প্রসঙ্গ। সেখানেই বিহার বিজেপির বরিষ্ঠ নেতা সুশীল কুমার মোদী বলেন, শত্রুঘ্ন যশোবন্ত সিনহার খারাপ সঙ্গে পড়ে গিয়েছেন।

4/7

S 4

S 4

সুশীল মোদী বলেন, শত্রঘ্ন সিনহা আমারও আইকন কিন্তু তিনি যেভাবে দলকে নিশানা করছেন তাতে তাঁর দল ছেড়ে দেওয়া উচিত। যে দল তাঁকে কেন্দ্রে মন্ত্রী করেছিল সেই দলের বিরুদ্ধে তিনি সব ধরনের খারাপ কথা ব্যবহার করছেন।

5/7

S 3

S 3

মোদীর ক্ষোভ, শত্রুঘ্ন দলের সমালোচনা তো করছেনই। তার ওপরে নোটবন্দি, জিএসটির মধ্যে কেন্দ্রীয় সিদ্ধান্তেরও ঘোর শত্রুতা করছেন। এখানেই শেষ নয় উনি লালু প্রসাদ যাদবের সঙ্গে সাক্ষাত করেছেন ও তাঁর ছেলেকে মুখ্যমন্ত্রী হিসেবে তুলে ধরার চেষ্টা করছেন।

6/7

S 2

S 2

শুধু দল থেকে চলে যাওয়ার কথাই নয়, ক্ষমতা থাকলে পাটনা সাহিব থেকে বিজেপির বিরুদ্ধে লড়ে দেখানোর চ্যলেঞ্জ করেছেন। মোদী বলেন, গত লোকসভা নির্বাচনে তাঁর জেতার পেছনে হাত ছিল নন্দকিশোর যাদব, সঞ্জীব চৌরাসিয়া, অরুণ কুমার ও নীতিশ নবীনের মতো নেতার পরিশ্রম।

7/7

s 1

s 1

এদিকে, সংবাদমাধ্যমের খবর ২০১৯ লোকসভা নির্বাচনে পাটনা সাহিব থেকেই লড়াই করবেন শত্রুঘ্ন সিনহা। তবে তা কোন দলের হয়ে তা এখনও স্পষ্ট করেননি। এক টিভি চ্যানেলে তিনি বলেন, বিজেপি আমাকে টিকিট দেয়নি। আমিন নিজের যোগ্যতায় টিকিট পেয়েছিলাম। এবার ফের পাটনা সাহিব থেকে লড়াই করব।