Vaibhav Rekhi-র সঙ্গে Dia-র সাতপাক, দেখুন অদেখা ছবি

Feb 16, 2021, 15:54 PM IST
1/5

১৫ ফেব্রুয়ারি, সোমবার ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন দিয়া মির্জা। তবে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠান নয়, ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়েই বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছেন দিয়া। 

2/5

বিয়ের অনুষ্ঠানে লাল জরির শাড়ি, লাল ওড়না এবং গয়নাতে ট্রাডিশনাল সাজেই দেখা গেল দিয়া মির্জাকে। অভিনেত্রীর চুল ছিল খোঁপা করে সাদা ফুলের মালা দিয়ে বাঁধা। অন্যদিকে বৈভব রেখির পরনে ছিল ছিমছাম সাদা চোস্তা-পাঞ্জাবি সঙ্গে জওহর কোট।  

3/5

বিয়ের ছবিগুলি ইনস্টাগ্রামে শেয়ার করে দিয়া লিখেছেন, ''ভালোবাসা চারিদিকে ঘুরে বেড়াচ্ছিল। আমরা তাঁকে ঘরে আমন্ত্রণ জানালাম। আশ্চর্যের বিষয় দরজায় টোকা মারতেই সেটা খুলে গেল। আপনাদের সঙ্গে আমার বিয়ের এবং পরিবারের ছবিগুলি ভাগ করে নিতে পেরে ভাল লাগছে।''

4/5

একটু কবিতার ছন্দে দিয়া আরও লিখেছেন, ''সমস্ত ধাঁধা তাদের হারিয়ে যাওয়া টুকরোগুলি খুঁজে নিতে পারে। আমাদের চারপাশে ছড়িয়ে থাকা ভালোবাসাগুলি খুঁজে নিলে হৃদয় আরোগ্য লাভ করতে পারে।''

5/5

প্রসঙ্গত, অভিনেত্রী দিয়া মির্জার এটা দ্বিতীয় বিয়ে। এর আগে দিয়া বিয়ে করেছিলেন সাহিল সাঙ্ঘা-কে। ২০১৯ এ দিয়ার সঙ্গে সাহিল সাঙ্ঘার বিবাহ-বিচ্ছেদ হয়। ২০১৯-এর অগস্ট মাসে দিয়া-সাহিল তাঁদের বিবাহ-বিচ্ছেদের কথা ঘোষণা করেন।