Money Horoscope: জেনে নিন, লক্ষ্মী বারে কোন রাশির ভাগ্যে অর্থ যোগ…

Feb 15, 2024, 13:48 PM IST
1/12

মেষ/ARIES

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: অপ্রয়োজনীয় বিলাসিতার জন্য আপনাকে অর্থ ব্যয় করার প্রলোভনে মুখোমুখি হতে হবে। আপনার অর্থ বিনা কারণে ব্যয় হতে পারে এবং আপনার সঞ্চয়ের টাকা হ্রাস পেতে পারে।

2/12

বৃষ / TAURUS

আজ আপনি আপনার আর্থিক সমস্যাগুলি সম্পর্কে সচেতন হবেন। যদিও অপ্রত্যাশিত ব্যয়ের সম্ভাবনা রয়েছে, তবে আপনি সেগুলির সম্পূর্ণ নিয়ন্ত্রণে রাখবেন। কাউকে টাকা ধার দেওয়া থেকে বিরত থাকুন।

3/12

মিথুন/ GEMINI

আজ আপনার মন ভালো থাকবে। প্রিয়জন বা বন্ধুদের সঙ্গে বাইরে কোথাও খেতে যেতে পারেন। সেখানে কিছু টাকা খরচা হলেও, তা ভালোর জন্যই হবে। তবে বাড়তি খরচা এড়িয়ে চলার চেষ্টা করুন।

4/12

কর্কট/ CANCER

আর্থিদ দিক থেকে আজ আপনার দিন ভালো চলবে। তবে আপনার সঞ্চয়ের দিকে একটু বেশি নজর রাখা উচিত। কারণ আপনার ভবিষ্যৎ এই বিষয়ের উপর নির্ভর করবে।

5/12

সিংহ/ LEO

দেশের বাইরের কোনও মানুষের সঙ্গে  আলাপ আজ আপনার অর্থ যোগে সাহায্য করবে। দুর থেকেই অর্থ লাভ হবে আপনার।

6/12

কন্যা/ VIRGO

আপনার আর্থিক ভাবনাকে দুরে রাখুন। তবে সচেতন থাকুন, এই সময় আপনার পারিবারিক অর্থ ঘটিত সম্পর্ক গুলি বাড়তে পারে। সেই দিকে বিশেষ নজর দিন।

7/12

তুলা/ LIBRA

আপনার সামাজিক ব্যক্তিত্য বজায় রাখতে আপনি প্রচুর অর্থ ব্যয় হতে পারে। প্রদর্শন করা বা বড়াই করা এড়িয়ে চলুন, কারণ সেগুলিই আপনার জীবনে ব্যয়বহুল হতে পারে।

8/12

বৃশ্চিক/ SCORPIO

যারা আপনার কাছে ঋণী তাঁদের সঙ্গে আপনার ভালো সম্পর্ক বজায় রাখার চেষ্টা করা উচিত। একমাত্র এই উপায়েই আপনি নিজের আর্থিক অবস্থার উন্নতি করতে পারেন।

9/12

ধনু/ SAGITTARIUS

আর্থিক দিক থেকে আজ আপনার দিন ভালো যাবে। তবে ভ্রমণের কথা ভেবে অত্যাধিক টাকা খরচা করা এড়িয়ে চলুন, তবেই আপনি আর্থিক উন্নতি করতে পারবেন।

10/12

মকর/ CAPRICORN

আপনার গাড়ি বা বাড়ির জন্য আপনার অর্থ ব্যয় করার সম্ভাবনা রয়েছে। তাই আজ এইদিকে বিশেষ নজর দিন এবং আজ খুব সাবধানে আজ এইদিকে অর্থ ব্যয় করুন।

11/12

কুম্ভ/ AQUARIUS

আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা শুভ নয়। আপনার দৈনন্দিন সময়সূচীতে লেগে থাকার পরামর্শ রইল এবং কারোর কাছ থেকে কোনো প্রত্যাশা করবেন না।

12/12

মীন/ PISCES

আজ আপনি খুবই ভালো মনে থাকবেন। ফলত আজ আপনি প্রিয় মানুষদের টাকা ধার দেবেন। শুধুমাত্র প্রিয় মানুষদের নয়, অচেনা ব্যক্তিকেও টাকা দিতে পারেন।