Kiran Gosavi: আরিয়ানের সঙ্গে ভাইরাল সেলফি থেকে প্রতারণা মামলায় গ্রেফতারি, কে এই কিরণ গোসাভি?

ধৃত কিরণ গোসাভিকে ৮ দিনের পুলিসি হেফাজতে পাঠাল আদালত 

Oct 28, 2021, 18:48 PM IST
1/6

কে এই কিরণ গোসাভি?

Who is Kiran Gosavi

নিজস্ব প্রতিবেদন: মুম্বই মাদকাণ্ডে (Mumbai Drug Case) অন্যতম সাক্ষী কিরণ গোসাভিকে (Kiran Gosavi) গ্রেফতার করেছে পুনে পুলিস। ধৃতকে আট দিনের পুলিসি হেফাজতে পাঠিয়েছে আদালত। কিন্তু কে এই কিরণ গোসাভিকে (Kiran Gosavi)?

2/6

আরিয়ান-গোসাভির ভাইরাল সেলফি

Aryan Khan-Kiran Gosavi selfie

গত ২ অক্টোবর একটি রেভ পার্টি থেকে শাহরুখ-পুত্র (Shah Rukh Khan) আরিয়ান খানকে (Aryan Khan) প্রথমে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। জানা গিয়েছে, এনসিবি-র ওই তল্লাশি অভিযানের সাক্ষী ছিলেন কিরণ গোসাভি (Kiran Gosavi)। এমনকী NCB হেফাজতে থাকাকালীন আরিয়ান খানের (Aryan Khan) সঙ্গে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন তিনি। 

3/6

গোসাভির বিরুদ্ধে একাধিক জালিয়াতির অভিযোগ

Cases against Kiran Gosavi

কিরণ গোসাভির (Kiran Gosavi) বিরুদ্ধে রয়েছে একাধিক জালিয়াতির অভিযোগ। বিদেশে চাকরি পাইয়ে দেওয়ার নাম করে লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। পালঘরের কেলওয়া থানায় তাঁর নামে মামলা রয়েছে। একই কারণে ২০১৮-র ১৯ মে পুনের ফরাসখানা থানাতেও কিরণ গোসাভির (Kiran Gosavi) প্রতারণার অভিযোগ দায়ের হয়।

4/6

গোসাভির বিরুদ্ধে লুক আউট নোটিস

Look out notice against Kiran Gosavi

ভারতীয় দণ্ডবিধির ৪১৯ ও ৪২০ ধারা এবং তথ্য-প্রযুক্তি আইনে কিরণ গোসাভির (Kiran Gosavi) বিরুদ্ধে মামলা দায়ের হয়। গোসাভির (Kiran Gosavi) বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করে পুনে পুলিস। 

5/6

‘নিখোঁজ’ গোসাভির বয়ান

Kiran Gosavi told on Video call

দিন কয়েক আগে ‘নিখোঁজ’ গোসাভি (Kiran Gosavi) জানান, তিনি লখনউয়ে আত্মসমর্পণ করতে চান। যদিও পরে গোসাভির সেই দাবি খারিজ করে লখনউ পুলিশ।

6/6

গোসাভির বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ

Prabhakar Sail accused Kiran Gosavi

অতি সম্প্রতি গোসাভির বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ করেছেন তাঁরই দেহরক্ষী হিসাবে পরিচিত প্রভাকর সইল (Prabhakar Sail)। তিনি অভিযোগ করেন, ফোনে ২৫ কোটি টাকার ঘুষ নিয়ে গোসাভিকে কথা বলতে শোনেন। স্যাম ডিসুজা নমে একজনের সঙ্গে তিনি কথা বলেন। শেষে ১৮ কোটিতে তাদের রফা হয়। সেই ১৮ কোটির মধ্যে আট কোটি টাকা দেওয়ার কথা হয় NCB কর্তা সমীর ওয়াংখেড়েকে (Sameer Wankhede)। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেন কিরণ গোসাভি Kiran Gosavi)।