Google Search-র নয়া ফিচার্স! এবার রোজ শিখুন নতুন শব্দ

আছে নতুন ভিজ্যুয়াল রেজাল্ট পেজ। 

Oct 22, 2021, 19:12 PM IST

Search Option-এ একটি নতুন ভিজ্যুয়াল রেজাল্ট পেজও যোগ করা হয়েছে। নতুন পেজটি ওয়েব জুড়ে একটি দৃশ্য মান সমৃদ্ধ হয়েছে ।

 

1/5

শুধুমাত্র English ভাষাতেই রয়েছে

The feature is currently available in English

এই ফিচারটি বর্তমানে শুধুমাত্র English ভাষাতেই রয়েছে। পরবর্তীকালে অন্য ভাষাতেও পাওয়া যাবে। ফিচারটি বর্তমানে শুধুমাত্র ইংরেজিতেই পাওয়া যায় কিন্তু কোম্পানি জানিয়েছে, ইংরেজী শেখার এবং সাবলীল বক্তাদের উভয়ের জন্য উপযোগী শব্দ রয়েছে। আপনি নতুন শব্দ শব্দ শিখতে হিসাবে আপনি সেই অনুযায়ী অসুবিধা স্তর পরিবর্তন করতে পারেন।  

2/5

মানুষ প্রতিদিন শব্দের সংজ্ঞা খুঁজতে থাকে

People come to Search every day

মানুষ প্রতিদিন শব্দের সংজ্ঞা খুঁজতে থাকে - তাঁরা জানতে চায় যে অভিধানটি তাদের প্রেমের সংজ্ঞা কীভাবে" বিবাহ "সংজ্ঞায়িত করে, অথবা তারা কেবল একটি সংবাদপত্রের নিবন্ধে একটি অপরিচিত শব্দ পেয়েছে। নতুন শব্দের অর্থ তথ্য আনলক করতে সাহায্য করে।

3/5

কৃত্রিম বুদ্ধিমত্তা

we’ve created an easy-to-use feature that not only helps you

 Google জানিয়েছেন, তারা ব্যবহারে সহজ একটি ফিচার তৈরি করেছি যা আপনাকে শুধু সাহায্যই করে না বরং আপনার কৌতূহলও বাড়িয়ে দেয়। ” নতুন বৈশিষ্ট্য সম্পর্কে গুগলের ব্লগ পোস্ট পড়লে জানতে পারা যায়। Google ঘোষণা করেছে যে এটি নতুন কৃত্রিম বুদ্ধিমত্তা যোগ করছে মাল্টি ব্যবহার করে নতুন কৃত্রিম বুদ্ধিমত্তা বৈশিষ্ট্য যুক্ত করছে। 

4/5

মাল্টিটাস্ক ইউনিফাইড মডেল

Multitask Unified Model (MuM) for Lens and Search

লেন্স এবং সার্চের জন্য মাল্টিটাস্ক ইউনিফাইড মডেল (Multitask Unified Model) কোম্পানির দাবি, এই নতুন এআই অগ্রগতি এটিকে আরও সহজ করে তুলবে।  

5/5

অনুসন্ধানের পরিমার্জন এবং বিস্তৃতি

easier to explore and understand new topics

নতুন বিষয়গুলি বুঝতে সহজ। নতুন কীর্তি। অনুসন্ধানের পরিমার্জন এবং বিস্তৃত করার জন্য নতুন বৈশিষ্ট্য সহ একটি বিষয়কে Zoom IN এবং OUT করা সহজ।