Isha Ambani House: আম্বানির মেয়ের লস অ্যাঞ্জেলেসের প্রাসাদে থেকেছেন জেনিফার লোপেজ, বেন অ্যাফ্লেক! ঘুরে দেখুন...

Isha Ambani House | Jennifer Lopez-Ben Affleck: হলিউডের বিখ্য়াত তারকা দম্পতি জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক নিউইয়র্কে বাড়ির খোঁজে ব্যস্ত। কিন্তু আপনি কি জানেন যে তাঁদের লস অ্যাঞ্জেলেসের ম্যানশন একসময় ইশা আম্বানি এবং আনন্দ পিরামলের ছিল? জেনিফার এবং বেন বাড়িটি ৬১ মিলিয়ন বা ৫০০ কোটি টাকায় কিনেছিলেন বলে জানা গেছে।

Apr 02, 2024, 20:48 PM IST
1/7

জেনিফার-বেনের নতুন প্রাসাদ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হলিউডের বিখ্য়াত তারকা দম্পতি জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক নিউইয়র্কে বাড়ির খোঁজে ব্যস্ত। কিন্তু আপনি কি জানেন যে তাঁদের লস অ্যাঞ্জেলেসের ম্যানশন একসময় ইশা আম্বানি এবং আনন্দ পিরামলের ছিল? এই অভিনেতা দম্পতি গত বছরের জুনে ইশা আম্বানি এবং আনন্দ পিরামলের কাছ থেকে এলএ-এর এই বাড়িটি কিনেছিলেন। 

2/7

জেনিফার-বেনের নতুন প্রাসাদ

বেভারলি হিলসের কেন্দ্রস্থলে অবস্থিত, প্রাসাদটি ৩৮০০০ বর্গফুট জুড়ে বিস্তৃত। এই ম্যানশনটি ১২ টি বেডরুম, ২৪ টি বাথরুম, একটি ইনডোর পিকলবল কোর্ট, একটি জিম, একটি সেলুন, স্পা, একটি ১৫৫-ফুট লম্বা পুল, একটি আউটডোর রান্নাঘর বা কিচেন এবং বেশ কয়েকটি জমকালো লন নিয়ে তৈরি৷

3/7

জেনিফার-বেনের নতুন প্রাসাদ

বাড়ি বিক্রির এই চুক্তিটি করা হয়েছিল গত জুনে যা জেনিফার এবং বেন বাড়িটি ৬১ মিলিয়ন বা ৫০০ কোটি টাকায় কিনেছিলেন বলে জানা গেছে। বেন তাঁর প্যাসিফিক প্যালিসেডেস বাড়িটি ২০২২ সালে বিক্রি করার পরই এই বাড়িটি কেনেন। তারপর গত বছর অক্টোবরে, জেনিফার তার বেল-এয়ার সম্পত্তিটিও বিক্রি করেছিলেন।

4/7

জেনিফার-বেনের নতুন প্রাসাদ

ইশা আম্বানি ২০২২-এ তাঁর গর্ভাবস্থা বা প্রেগনেন্সির বেশিরভাগ সময় কাটিয়েছেন এই লস অ্যাঞ্জেলেস ম্যানশনে। সেই বছরের নভেম্বরে তিনি কৃষ্ণ ও আদিত্য নামে যমজ সন্তানের জন্ম দেন।

5/7

জেনিফার-বেনের নতুন প্রাসাদ

রিলায়েন্সের চেয়ারপারসন মুকেশ আম্বানি এবং নীতা আম্বানির কন্যা ইশা, ২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ পিরামলকে বিয়ে করেছিলেন । আনন্দের বাবা-মা অজয় ও স্বাতী পিরামল, তাঁদের ৫০০০০ বর্গফুট জুড়ে বিস্তৃত এবং ১০০০ কোটি মূল্যের মুম্বাইয়ের বান্দ্রা-ওরলি সি লিঙ্কের মুখোমুখি গিটা উপহার দিয়েছিলেন। 

6/7

জেনিফার-বেনের নতুন প্রাসাদ

পাশাপাশি ইশা তাঁর এই বাড়ি এলএ-তে বন্ধু প্রিয়াঙ্কা চোপড়াকেও ধার দিয়েছিলেন, যিনি গত বছর জানুয়ারিতে এই প্রাসাদে প্যান নলিনের ২০২১ সালের গুজরাটি কামিং-অফ-এজ ফিল্ম চেলো শো-এর স্ক্রিনিং হোস্ট করেছিলেন।

7/7

জেনিফার-বেনের নতুন প্রাসাদ

এটি অস্কারের আগে সংগঠিত হয়েছিল, যেখানে ছেলো শোকে সেরা আন্তর্জাতিক চলচ্চিত্র বিভাগে ভারতের অফিসিয়াল এন্ট্রি হিসাবে পাঠানো হয়েছিল।