Jupiter Transit: বৃহস্পতির রাশি পরিবর্তনে বিপুল বদল আসছে এই পাঁচ রাশির জাতক-জাতিকার জীবনে...

Horoscope Rashifal Dev Guru Gochar: জুপিটারের রাশিচক্রের পরিবর্তনের ফলে পাঁচটি রাশিচক্রের ভাগ্য উজ্জ্বল হবে। অর্থাগমও সুফল হতে পার, আসুন জেনে নেওয়া যাক কোন রাশিচক্রের কী লক্ষণের ফলে আনন্দদায়ক ফলাফল লাভ হবে।

Mar 18, 2024, 20:02 PM IST
1/7

বৃহস্পতি গোচর

jupiter transit

দেবগুরু বৃহস্পতির জ্যোতিষশাস্ত্রে একটি বিশেষ স্থান রয়েছে. দেবগুরু বৃহস্পতির কৃপায়, একজন ব্যক্তি সৌভাগ্যবান। দেবগুরু জুপিটারকে বলা হয় জ্ঞান, শিক্ষক, শিশু, বড় ভাই, শিক্ষা, ধর্মীয় কাজ, পবিত্রতার জন্য দায়ী গ্রহ। স্থান, সম্পদ, দানশীলতা, পুণ্য এবং বৃদ্ধি ইত্যাদি। ২৭টি নক্ষত্রপুঞ্জের মধ্যে জুপিটার পুনরভাসু, বিশাখা এবং পূর্বভদ্রপদ নক্ষত্রমন্ডলের প্রভু। আগামী ১ জুলাই দেবগুরু জুপিটার রাশিচক্রের রাশি পরিবর্তন করবেন। জ্যোতির্বৈজ্ঞানিক হিসাব অনুযায়ী, দেবগুরু তুরাস প্রবেশ করবেন এবং কিছু রাশিচক্রের লোকদের বিশেষ আশীর্বাদ দেবেন। এই রাশিচক্রের লোকেদের জীবন রাজার মতো হবে।   

2/7

বৃহস্পতি গোচর

jupiter transit

জুপিটার ট্রানজিটের ফলে তুলার জাতকৃজাতিকা উপকৃত হতে পারেন। আইন বা আদালতের সঙ্গে জড়িত ব্যক্তিরা অনুকূল ফলাফল আশা করতে পারে। এবার ব্যবসায়ীদের পক্ষে অনুকূল হতে চলেছে।

3/7

বৃহস্পতি গোচর

jupiter transit

জুপিটার শুধু বৃষেই প্রবেশ করছে। রাজযোগের জুপিটার ট্রানজিট বিপুল অগ্রগতি ও সাফল্য আনতে পারে। কেরিয়ারের স্থানে অনুকূল গ্রহের অবস্থানগুলি প্রচার বা নতুন সুযোগ তৈরি করতে পারে। নতুন কোনো ব্যাবসা শুরু করা উপকারজনক হবে।  

4/7

বৃহস্পতি গোচর

jupiter transit

জুপিটারের রাশিচক্র পরিবর্তনকে মিথুন রাশিচক্রের লোকদের জন্য শুভ বলা যায়। এই রাশিচক্রের লোকেরা হয়তো জীবনের সমস্ত ক্ষেত্রে সফল হতে পারে । এই সময়ে আপনি বিনিয়োগ করতে পারেন এবং কিনতে পারেন। হঠাৎ করে অপ্রত্যাশিত লাভের সুযোগ আসতে পারে।

5/7

বৃহস্পতি গোচর

jupiter transit

সিংহ রাশিচক্রের লোকেরা জুপিটারের ট্রানজিট থেকে শুভ ফল পেতে পারে। নিয়োগপ্রাপ্ত ব্যক্তিরা পদোন্নতি বা বেতন বৃদ্ধি পেতে পারে এবং সিনিয়র ও জুনিয়র অফিসাররা কার্যকরভাবে সহযোগিতা করতে পারে। সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে, বিবাহিত ব্যক্তিদের তাদের অংশীদারদের সাথে ভ্রমণের পরিকল্পনা করার জন্য এই শুভ সময় করে নিতে পারে।  

6/7

বৃহস্পতি গোচর

jupiter transit

জুপিটারের ট্রানজিটের ফলে শিক্ষা ও কর্মজীবনে সাফল্য আসবে। নিয়োগপ্রাপ্ত লোকেরা হয়তো পদোন্নতি অথবা নতুন চাকরির প্রস্তাব আশা করতে পারে, যেখানে পেশাদাররা হয়তো আর্থিক লাভ এবং নতুন সুযোগ দেখতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য যাঁরা প্রস্তুতি নিচ্ছেন, তাঁরা সাফল্য পেতে পারেন।  

7/7

বৃহস্পতি গোচর

jupiter transit

ধনু রাশিচক্রের লোকেরা জুপিটারের ট্রানজিট থেকে অনুকূল প্রভাব পড়তে পারে।এই সময়ের মধ্যে আত্মবিশ্বাস বৃদ্ধি পেলে কর্মজীবন ও ব্যবসায় অগ্রগতি অর্জন করতে পারবেন। হঠাৎ অগ্রগতি এবং সাফল্য দেখা যেতে পারে এবং অংশীদারিত্ব এই সময়ে উপকারী প্রমাণিত হতে পারে।