কেন যুবরাজের সঙ্গে বিচ্ছেদ হয়েছিল দীপিকার?

| Aug 21, 2018, 13:51 PM IST
1/12

ক্রিকেট-বলিউডের মেলবন্ধন আজকের নয়। অতীত থেকে বর্তমান, ক্রিকেট আর সিলভার স্ক্রিন একে অপরের সঙ্গে হাত ধরাধরি করেই শিরোনামে এসেছে। কিছু সম্পর্ক হয়ে থেকেছে চিরন্তন, আর কিছু সম্পর্কের বিনাশ হয়েছে অঙ্কুরেই। 

2/12

সম্পর্ক ভাঙা গড়ার খেলায় সবথেকে বেশি জলঘোলা যাদের নিয়ে হয়েছে, তাঁরা হলেন বিরাট কোহলি, যুবরাজ সিং, মহেন্দ্র সিং ধোনি, জাহির খান, শোয়েব আখতার এবং অবশ্যই দীপিকা পাড়ুকোন।

3/12

ভারত অধিনায়ক সবার প্রথমে শিরোনামে আসেন সারার সঙ্গে সম্পর্কে জড়িয়ে। ফেমিনা মিস ইন্ডিয়া জয়ী এই মডেলের সঙ্গে সম্পর্কে ছিলেন বিরাট। তবে দুই জনের ব্যস্ততার কারণেই সম্পর্ক ভাঙে। জীবনের পথে এরপর দু’জনেই এগিয়ে গিয়েছেন। ঘটনাচক্রে ওমান নিবাসী সারা বিরাটের থেকে ৬ বছরের বড়।

4/12

বিরাট কোহলির সঙ্গে এরপর নাম জড়ায় ব্রাজিলিয় মডেল ইজাবেলের। এই তারকা মডেল নিজেই স্বীকার করে নিয়েছিলেন তিনি বিরাটের সঙ্গে সম্পর্কে ছিলেন। 

5/12

পরপর দুটি বিচ্ছেদের পর বলি অভিনেত্রী অনুষ্কার সঙ্গে সম্পর্কে আসেন বর্তমান ভারত অধিনায়ক। অতীত থেকে বর্তমান, ক্রিকেট-বলি জুটির সবথেকে সেলিব্রেটেড জুটিই এনারা। ভারতীয় মিডিয়ায় যাদের বলা হয়, ‘গোল্ডেন কাপল’।

6/12

বলি-ক্রিকেট যুগলবন্দিতে নাম জড়িয়েছে ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং যুবরাজ সিংয়েরও। বলি অভিনেত্রী দীপিকার সঙ্গে আলাদা আলাদা সময়ে সম্পর্কে ছিলেন ভারতীয় ক্রিকেটের এই দুই তারকা।

7/12

শোনা যায়, যুবরাজ সিংয়ের ‘পোজেজিভ’ মনোভাব, অর্থাত্ অধিকারবৃত্তি মনোভাবের কারণেই সম্পর্কে থেকে বেরিয়ে আসেন তিনি।     

8/12

ধোনি বরাবরই দীপিকার ফ্যান ছিলেন। দীপিকা বলিউডেই আসেননি, তখন থেকেই ধোনির মনে সফট কর্নার করে নিয়েছিলেন এই অভিনেত্রী। তবে দীপিকা নিজের অভিনয়কে অগ্রাধিকার দেন এবং সর্বতোভাবে ফোকাস করেন বলিউডে। যার ফলে, সম্পর্কটা সম্পর্ক হয়ে ওঠার আগেই তার ইতি ঘটে। 

9/12

জাহির খানও রয়েছেন বলি-ক্রিকেট সম্পর্কের তালিকায়। ভারতীয় ক্রিকেটের এই স্পিডস্টার ঈশা শর্বানীর সঙ্গে প্রেমে আবদ্ধ ছিলেন। তবে শেষ পর্যন্ত তা টেকেনি। পরে সাগরিকা ঘাটগের সঙ্গে বিয়ে হয় তাঁর।

10/12

এই তালিকায় হরভজনের নাম জুড়লেও তিনি ‘ওয়ান উইম্যান ম্যান’। গীতা বসরা-ই ছিলেন তাঁর  একমাত্র প্রেমিকা আর পরবর্তীকালে তিনিই তাঁর অর্ধাঙ্গীনি হন।   

11/12

এছাড়াও বলি-ক্রিকেট যুগলবন্দিতে নাম জুড়েছিল সুস্মিতা সেন-ওয়াসিম আক্রম, নাগমা-সৌরভ, ইমরান-জিনত আমান, অমৃতা সিং-রবি শাস্ত্রীরও। 

12/12

এমনকী, গ্যারি সোবার্স, ভিভ রিচার্ডসরা যখন ক্রিকেট শাসন করেছেন, সেই সময়ে বলি সমুদ্রেও ঢেউ তুলেছেন এই তারারা। যার সবথেকে নবতম সংস্করণ বিরাট-অনুষ্কা জুটি। জল্পনা চলছে হার্দিক, যুজবেন্দ্র চহালের বলি প্রেম নিয়েও।