Srijan Bhattacharya | Jadavpur: হাতখরচা বাঁচিয়ে শ্রমজীবী ক্যান্টিনের পরে এবার যাদবপুরে সৃজনের প্রচারে পড়ুয়ারা

তরুণ প্রজন্মই সমাজের ভবিষ্যৎ। বাস্তবে ঘটলও তাই। করোনার সময় পথচলা শুরু করেছিল যাদবপুরের এই শ্রমজীবী ক্যান্টিন। নির্বাচনী প্রচারও তারা জোরকদমেই চালাচ্ছেন। 

Apr 08, 2024, 14:01 PM IST
1/5

ভোট প্রচারে ছাত্ররা

ভোট প্রচারে ছাত্ররা

মৌমিতা চক্রবর্তী: হাতখরচা বাঁচিয়ে শ্রমজীবী ক্যান্টিনের পাশে ছাত্ররা, সেইসঙ্গে যাদবপুরে তাদের উদ্যোগে প্রার্থী প্রচার  

2/5

যাদবপুরে ছাত্রছাত্রীদের উদ্যোগে অভিনব কর্মসূচি

যাদবপুরে ছাত্রছাত্রীদের উদ্যোগে অভিনব কর্মসূচি

কথিত আছে তরুণ প্রজন্মই সমাজের ভবিষ্যৎ। বাস্তবে ঘটলও তাই। যাদবপুরে ছাত্রছাত্রীদের উদ্যোগে অভিনব কর্মসূচি। যাদবপুরের অন্তর্গত ৯৬ নম্বর ওয়ার্ডের ছাত্রছাত্রী এবং এসএফআই কর্মীরা মিলে নিজের হাত খরচার টাকা বাঁচিয়ে, অর্থসাহায্য তুলে দিলেন যাদবপুর শ্রমজীবী ক্যান্টিন কর্তৃপক্ষের হাতে।

3/5

করোনায় পথচলা শুরু শ্রমজীবী ক্যান্টিনের

করোনায় পথচলা শুরু শ্রমজীবী ক্যান্টিনের

করোনার সময় পথচলা শুরু করেছিল যাদবপুরের এই শ্রমজীবী ক্যান্টিন। দেখতে দেখতে দুই বছর পূর্ণ করে ফেলেছে যাদবপুরের রান্নাঘর। বামেদের এই উদ্যোগের পাশে বিভিন্ন সময় পাশে থেকেছেন বহু মানুষ। আর এবার পাশে এসে দাঁড়ালেন ছাত্রছাত্রীরা। মূলত ৯৬ নম্বর ওয়ার্ড অঞ্চলের ছাত্রছাত্রী এবং এসএফআই কর্মীরা তাদের হাত খরচার টাকা জমিয়ে, সেই অর্থসাহায্য তুলে দিলেন যাদবপুর শ্রমজীবী ক্যান্টিন কর্তৃপক্ষের হাতে।

4/5

প্রার্থীর প্রচারে এসএফআই

প্রার্থীর প্রচারে এসএফআই

অন্যদিকে, নির্বাচনী প্রচারও তারা জোরকদমেই চালাচ্ছেন। যাদবপুর লোকসভা কেন্দ্রে সিপিআই(এম) প্রার্থী সৃজন ভট্টাচার্যর সমর্থনে এসএফআই কর্মীরা রাস্তায় নামলেন।

5/5

৯৬ নম্বর ওয়ার্ডে প্রচার

৯৬ নম্বর ওয়ার্ডে প্রচার

৯৬ নম্বর ওয়ার্ডের বিভিন্ন প্রান্তে তাদের উদ্যোগে চলল প্রার্থী প্রচার। এলাকার মানুষের সঙ্গে জনসংযোগ এবং আসন্ন নির্বাচনে সিপিআই(এম) প্রার্থীকে জয়ী করার আহ্বান জানিয়ে প্রচার সারলেন বাম ছাত্র কর্মীরা।