ভাগবতের সঙ্গে দেখা করতে চাইলেন শুভেন্দু, শনিতে দিল্লিতে যাওয়ার সম্ভাবনা

Nov 27, 2020, 15:16 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: আরএসএস প্রধান মোহন ভাগবতের সঙ্গে দেখা করতে চাইলেন শুভেন্দু অধিকারী। এমনটাই খবর সূত্রের। যদিও এমন জল্পনা খারিজ করে দিয়েছেন তৃণমূল সাংসদ সৌগত রায়।  

2/5

শুক্রবার দুপুরে মন্ত্রিত্ব থেকে ইস্তফা দেন শুভেন্দু অধিকারী। চিঠি দিয়ে তিনি জানিয়েছেন, 'আমি মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিচ্ছি। যত দ্রুত সম্ভব যেন এটি গ্রহণ করা হয়। একই সঙ্গে এই চিঠি ই-মেল মারফত রাজ্যপালের কাছেও পাঠিয়েছি। আমি খুবই ধন্য যে, রাজ্যের প্রশাসন ও রাজ্য আমাকে এই মন্ত্রিত্বপদে নিয়োগ করেছিল এবং আমি যথাসাধ্য নিজের প্রতিশ্রুতি রাখার চেষ্টা করেছি। রাজ্যের মানুষকে সেবা করার সুযোগ করে দেওয়ার জন্য মুখ্যমন্ত্রী আপনাকে ধন্যবাদ।'  ' 

3/5

নাগপুরে ফিরছেন সরসঙ্ঘচালক মোহন ভাগবত। আজ, শুক্রবার দমদম বিমানবন্দরে বিমান ধরার মাঝে কিছুক্ষণ থাকার কথা তাঁর। ওই সময়ে ভাগবতের সঙ্গে শুভেন্দু অধিকারী দেখা করতে চেয়েছেন বলে সূত্রের খবর। 

4/5

আরএসএস সূত্রে খবর, শুভেন্দু দেখা করতে চাইলেও এখন সময় দিতে পারেননি মোহন ভাগবত। ফলে সাক্ষাৎ এখনও নিশ্চিত নয়।যদিও মোহন ভাগতের সঙ্গে শুভেন্দুর দেখা করার জল্পনা উড়িয়ে দিয়েছেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তাঁর দাবি, এটা সম্পূর্ণ মিথ্যা। 

5/5

আগামিকাল, শনিবার শুভেন্দু অধিকারী দিল্লি উড়ে যাচ্ছেন বলে খবর। ফলে তাঁকে নিয়ে নানা জল্পনা।