The Bhoj Company: আহারে বাহারে পঞ্চব্যঞ্জনে যখন বাঙালির সঙ্গ দেবে দ্যা ভোজ কোম্পানি...

Apr 10, 2024, 17:50 PM IST
1/7

বাঙালির সবচেয়ে বড় পুজো পেট পুজো, আর বাঙালির লাভ ল্যাঙ্গুয়েজ মানেই রসনা তৃপ্তি। এক কথায় বলতে গেলে খেয়ে সুখ খাইয়ে সুখ। বাংলা বছরের শুরু মানে পয়লা বৈশাখ যা খাবার ছাড়া অসম্পূর্ণ। বাছাই করা দারুন দারুন খাবারের সম্ভার যা রসনা তৃপ্তিকে জাস্ট এক অন্য লেভেলে পৌঁছে দিতে এবার পয়লা বৈশাখে দ্যা ভোজ কোম্পানি আয়োজন করেছে এক অনন্য খাদ্য সম্ভার যার প্রত্যেকটা আইটেম অতুলনীয়।   

2/7

মাটন কষা হোক বা চিকেন ডাক-বাংলো প্রত্যেকটা খাবার খেয়ে আপনি আঙুল চাটতে বাধ্য। শুধু তাই নয় আরো আছে জিভে-জল -আনা সরষে ইলিশ কিংবা ভেটকির পাতুরি, মোরগ পোলাও, ডাব চিংড়ি সবকিছুই স্বর্গীয় স্বাদের।   

3/7

খাওয়ার শুরুতে যদি থাকে নরম সাদা ফুলকো লুচি আর কষা আলুর দম, আর তারপরে যদি আপনাকে দেওয়া হয় ধোঁয়া ওঠা গরম গরম ভাত আপনি সত্যিই দ্বন্ধে পড়ে যাবেন কোনটা ছেড়ে কোনটা নেবেন। মাখন নরম দই কাতলা হোক বা লাল লাল ঝাল ঝাল শিলে বাটা লইট্টা সবই পাবেন পকেট ফ্রেন্ডলি।  

4/7

চিন্তা ভাবনায় মিল থাকলে যেমন বন্ধুত্ব জমে ওঠে তেমনি খেতে খেতে গল্প করলে বন্ধুত্ব হয় জমে ক্ষীর। এই সুযোগই আপনাকে দিচ্ছে দ্যা ভোজ কোম্পানি। পয়লা বৈশাখে সকলে মিলে স্বাদের হুল্লোড় আর চুটিয়ে পেট পুজো করে  শুরু করুন বাংলা বছরের প্রথম দিন।   

5/7

 আত্মীয় স্বজন হোক বা বন্ধু-বান্ধব সবাইকে পাশে নিয়ে সাথে নিয়ে ভুরিভোজ সারা হলে তবেই পার্বণ হয়ে ওঠে যথার্থ।  আর এই উৎসবের মরশুমে ভোজ কোম্পানি যেন সব পেয়েছি দেশ...  এখানে আসলে ঘ্রাণেই অর্ধেক ভোজনের মানে বোঝা যাবে। 

6/7

আর সুন্দর গন্ধ মানেই দারুন স্বাদ সেকথা সবাই জানে। মহাভোজ থালিতে থাকবে ফিশ ফ্রাই, ঝুরঝুরে আলু ভাজা, সোনা মুগের ডাল, আলুর দম, ঝিঙে আলু পোস্ত, কচুপাতায় চিংড়ি ভাপা, মটন/ চিকেন কষা, চাটনি, মিষ্টি দই । আর মাছের সম্ভারে থাকবে ইলিশ, চিতল পেটি, চিতল মুইঠ্যা, ভেটকি পাতুরি, চিংড়ির মালাইকারি, পাবদা সর্ষে।   

7/7

এই বছরের পয়লা বৈশাখের খাওয়াদাওয়া আপনার স্মৃতিতে চিরস্মরণীয় হয়ে থাকুক এটাই আমাদের প্রয়াস। শহরের বিভিন্ন জায়গায় রয়েছে দ্যা ভোজ কোম্পানির আউটলেট, ফ্রি স্কুল স্ট্রিট হোক বা ডালহৌসি , সল্টলেক সেক্টর ফাইভ, এবং আপনাদের জন্য নতুন ব্রাঞ্চ কোলাঘাটে।