সামনে নয়, এটা Vivo-র নতুন ফোনের পিছন দিক

Dec 12, 2018, 20:02 PM IST
1/6

নেক্স সিরিজের আরও একটি ফোন লঞ্চ করল চিনা সংস্থা Vivo। ডুয়াল ডিসপ্লের সঙ্গে এই ফোনে রয়েছে ১০ জিবি RAM ও 128 GB ইন্টারনাল মেমরি। Vivo NEX Dual Display Edition নামে এই ফোনটির চিনের বাজারে দাম ৪,৯৯৮ ইউয়ান। ভারতীয় মুদ্রায় যা ৫২ হাজার টাকার কাছাকাছি। 

2/6

Vivo-র এক আধিকারিক জানিয়েছেন, Nex সিরিজ শুধু গ্রাহকদের দুর্দান্ত একটা ফোনই উপহার দেয়নি, ভবিষ্যতে মোবাইল ফোন কেমন দেখতে হতে পারে তার ঝলকও দেখিয়েছে। ফোনটির বডি টু স্ক্রিন রেশিও ৯১.৬৩ শতাংশ। 

3/6

ফোনটিতে রয়েছে ২টি ডিসল্পে। সামনে রয়েছে ৬.৩৯ ইঞ্চি আল্ট্রা ফুল ভিউ ডিসপ্লে। ফোনের ফ্রন্ট স্ক্রিনে কোনও ছিদ্র বা নচ নেই। বরং ফোনটির ওপর থেকে বেরিয়ে আসে ফ্রন্ট ক্যামেরা মডিউল। 

4/6

ফোনটির পিছনে রয়েছে ৫.৪৯ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে। রয়েছে একটি 'লুনার রিং'। যা বিভিন্ন রঙের মাধ্যমে নোটিফিকেশন চিনতে সাহায্য করে।   

5/6

ফোনটির পিছনে রয়েছে ৩টি ক্যামেরা। ফোনটির মূল ক্যামেরাটি ১২ মেগাপিক্সেলের। ক্যামেরাটিতে সোনি IMX363 সেন্সর ব্যবহার করেছে সংস্থা। সঙ্গে রয়েছে ৪ অ্যাক্সিস অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজার। রাতে ভিডিও করার জন্য রয়েছে বিশেষ ক্যামেরা ও একটি টাইম অফ ফ্লাইট থ্রিডি ক্যামেরা। 

6/6

ফোনটিতে কোয়ালকমের স্ন্যাপড্রাগন 845 চিপসেট ব্যবাহার করেছে Vivo. এছাড়া রয়েছে ১০ জিবি RAM ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।