পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে ভারতীয় দলের পেসাররা প্র্যাকটিসই করতে পারলেন না

চ্যাম্পিয়ন্স ট্রফিতে প্রথম ম্যাচ খেলতে নামার আগে বিরক্ত ভারতীয় দলের কোচ অনিল কুম্বলে থেকে অধিনায়ক বিরাট কোহলি। বিরক্তির কারণ, ঠিকমতো প্র্যাকটিস না করতে পারা। আগামী রবিবার পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে এবারের চ্যাম্পিয়ন্স ট্রফি অভিযান শুরু করছে ভারত। চিরপ্রতিপক্ষর বিরুদ্ধে মাঠে নামার আগে ভারতীয় দলের পেসাররা ঠিকভাবে নিজেদের শক্তিতে শান দিয়ে নিতে পারলেন না। আসলে এজবাস্টনের স্টেডিয়াম লাগোয়া মাঠে প্রাকটিস করতে দেওয়া হয়েছিল বিরাট কোহলি অ্যান্ড কোংকে।

Updated By: Jun 2, 2017, 01:33 PM IST
পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে ভারতীয় দলের পেসাররা প্র্যাকটিসই করতে পারলেন না

ওয়েব ডেস্ক: চ্যাম্পিয়ন্স ট্রফিতে প্রথম ম্যাচ খেলতে নামার আগে বিরক্ত ভারতীয় দলের কোচ অনিল কুম্বলে থেকে অধিনায়ক বিরাট কোহলি। বিরক্তির কারণ, ঠিকমতো প্র্যাকটিস না করতে পারা। আগামী রবিবার পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে এবারের চ্যাম্পিয়ন্স ট্রফি অভিযান শুরু করছে ভারত। চিরপ্রতিপক্ষর বিরুদ্ধে মাঠে নামার আগে ভারতীয় দলের পেসাররা ঠিকভাবে নিজেদের শক্তিতে শান দিয়ে নিতে পারলেন না। আসলে এজবাস্টনের স্টেডিয়াম লাগোয়া মাঠে প্রাকটিস করতে দেওয়া হয়েছিল বিরাট কোহলি অ্যান্ড কোংকে।

আরও পড়ুন ভারতীয় দলের ফিল্ডিং কোচ হওয়ার ইচ্ছাপ্রকাশ করলেন মহম্মদ কাইফ

কিন্তু সেই মাঠটি খুবই ছোট। যেহেতু নেট প্র্যাকটিস, তাই ব্যাটসম্যানদের সেভাবে প্রত্যক্ষভাবে অসুবিধা হয়নি। কিন্তু উমেশ যাদব, ভুবনেশ্বর কুমার, মহমম্মদ শামি এবং হার্দিক পাণ্ডিয়া সকলেই প্রায় ৩০ গজ দৌড়ে বল করেন। কিন্তু, ওই মাঠে, ৩০ গজ দৌড়ে যে বোলাররা বল করবেন, সেই জায়গাই ছিল না। ভারতীয় দল চেয়েছিল মূল মাঠে অনুশীলন করতে। কিন্তু সেই অনুমতিও দেওয়া হয়নি। তার কারণ, অস্ট্রেলিয়া বনাম নিউজিল্যান্ড ম্যাচ। শনিবার দিন মূল মাঠে প্র্যাকটিস করার সূযোগ পাবে ভারতীয় দল। পাকিস্তান অবশ্য এই সূযোগ আগেই পেয়ে গিয়েছে।

আরও পড়ুন  কুম্বলে-কোহলি বিতর্কে ভিন্ন মত গাভাসকর, লক্ষ্মণের

.