ডাক্তাররা ব্যস্ত গেইলদের খেলা দেখতে, মারা গেল রুগী

ক্রিকেট ম্যাচকে ঘিরে মাঝে মাঝেই ঘটে যায় কিছু অপ্রীতিকর ঘটনা। ভক্তের মৃত্যুর কারণ হয়ে দাঁড়ায় ক্রিকেট। কখনও ব্যাটসম্যানের মারা লম্বা ছক্কায় আহত হয় 'ফ্যান'। কখনও আবার উত্তেজনায় হার্ট অ্যাটাক করে প্রাণ হারান ক্রিকেটপ্রেমী। টি২০ বিশ্বকাপে ভারত-বাংলাদেশ ম্যাচ চলাকালীন বাংলাদেশের হার সহ্য করতে না পেরে হার্ট অ্যাটাক করেন এক বাংলাদেশী সমর্থক। ফাইনাল ম্যাচও মৃত্যু নিয়েই শেষ হল। তবে এই মৃত্যুর সঙ্গে ক্রিকেট জড়িত থাকলেও মৃত্যুর দায় ম্যাচের নয়।

Updated By: Apr 4, 2016, 02:10 PM IST
ডাক্তাররা ব্যস্ত গেইলদের খেলা দেখতে, মারা গেল রুগী

ওয়েব ডেস্ক: ক্রিকেট ম্যাচকে ঘিরে মাঝে মাঝেই ঘটে যায় কিছু অপ্রীতিকর ঘটনা। ভক্তের মৃত্যুর কারণ হয়ে দাঁড়ায় ক্রিকেট। কখনও ব্যাটসম্যানের মারা লম্বা ছক্কায় আহত হয় 'ফ্যান'। কখনও আবার উত্তেজনায় হার্ট অ্যাটাক করে প্রাণ হারান ক্রিকেটপ্রেমী। টি২০ বিশ্বকাপে ভারত-বাংলাদেশ ম্যাচ চলাকালীন বাংলাদেশের হার সহ্য করতে না পেরে হার্ট অ্যাটাক করেন এক বাংলাদেশী সমর্থক। ফাইনাল ম্যাচও মৃত্যু নিয়েই শেষ হল। তবে এই মৃত্যুর সঙ্গে ক্রিকেট জড়িত থাকলেও মৃত্যুর দায় ম্যাচের নয়।

৩১ মার্চ দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয়েছিল ভারত-ওয়েস্ট ইন্ডিজ। ম্যাচ নিয়ে উত্তেজনা ছিল চরমে। আর উত্তেজনায় ডাক্তার বাবু ভুলে গেছিলেন তাঁর কাজ। গুরুতর চোট নিয়ে মথুরা জেলা হাসপাতালে ভর্তি হয়েছিলেন এক ৩০ বছরের ব্যক্তি, সোনু। কিন্তু তাঁর চিকিৎসা করার জন্য ছিল না কোনও ডাক্তার এমনকি কোনও নার্সও। সকলেই ব্যস্ত ছিলেন সেমিফাইনাল ম্যাচ দেখতে। ম্যাচ শেষে ভারতও বিদায় নেয় বিশ্বকাপ থেকে, সঙ্গে সোনুকেও বিদায় নিতে হয় পৃথিবী থেকে। টিম ইন্ডিয়া ঠিক সময়ে ঠিক পারফরমেন্সটা করলে জিত আসত কিনা জানা নেই, কিন্তু ডাক্তাররা যদি ঠিক সময় নিজের কাজটা 'পারফর্ম' করতেন তাহলে হয়ত জীবনযুদ্ধে জিতে যেতেন সোনু।

.