নিজের বায়োপিকে তাঁর চরিত্রে অভিনয় করার জন্য গিলক্রিস্ট চান কোন বলিউড অভিনেতাকে?

সিকুয়েল আর বায়োপিকই এখন বলিউডের বাজার মাতাচ্ছে। সম্প্রতি প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনের জীবনের উপর ভিত্তি করে তৈরি সিনেমা 'আজহার' মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে মহেন্দ্র সিং ধোনির ওপর নির্মিত সিনেমা এমএস ধোনি, দ্য আনটোল্ড স্টোরি। এবার তাই ভারতের বাইরের ক্রিকেটারদেরও বায়োপিক তৈরি নিয়েও হাওয়া বইতে শুরু করেছে বলিউডে।

Updated By: Sep 10, 2016, 05:39 PM IST
নিজের বায়োপিকে তাঁর চরিত্রে অভিনয় করার জন্য গিলক্রিস্ট চান কোন বলিউড অভিনেতাকে?

ওয়েব ডেস্ক: সিকুয়েল আর বায়োপিকই এখন বলিউডের বাজার মাতাচ্ছে। সম্প্রতি প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনের জীবনের উপর ভিত্তি করে তৈরি সিনেমা 'আজহার' মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে মহেন্দ্র সিং ধোনির ওপর নির্মিত সিনেমা এমএস ধোনি, দ্য আনটোল্ড স্টোরি। এবার তাই ভারতের বাইরের ক্রিকেটারদেরও বায়োপিক তৈরি নিয়েও হাওয়া বইতে শুরু করেছে বলিউডে।

আরও পড়ুন দীপিকা পাড়ুকোনের প্রেমে পাগল আপনার পছন্দের ক্রিকেটার!

শোনা গিয়েছে, অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার গ্লেন ম্যাকগ্রার জীবনী নিয়ে ছবি তৈরি হতে চলেছে। আর এই সিনেমাতে অভিনয় করতে পারেন অক্ষয় কুমার। এটাই নাকি চাইছেন ম্যাকগ্রা। এবার গুঞ্জন শুরু হয়েছে অস্ট্রেলিয়ান উইকেটরক্ষক ও ব্যাটসম্যান অ্যাডাম গিলক্রিস্টের বায়োপিক নিয়ে। যদি গিলক্রিস্টের জীবনের উপর সিনেমা বানানো হয় তাহলে কে অভিনয় করবেন তার ভূমিকায়? এই প্রশ্ন করা হলে মারকাটারি ব্যাটসম্যান গিলক্রিস্ট জানান, তাঁর পছন্দ বলিউডের হৃতিক রোশন। সঙ্গে রয়েছেন হলিউডের জর্জ ক্লুনিও।

আরও পড়ুন  এ যেন মুখ আর আয়না

 

.