বিরাট ধাক্কার ফল! বিদেশ সফরে ব্রাত্য অনুষ্কারা? উড়িয়ে দিল বোর্ড

ইংল্যান্ডে টেস্ট সিরিজে নাকানিচোবানি খাওয়ার পর এবার কোপ পড়ছে ভারতীয় ক্রিকেটারদের স্ত্রী ও প্রেমিকাদের উপর। বিসিআই সিদ্ধান্ত নিয়েছে বিদেশে কোনও ট্যুরে আর প্রেমিকাদের সঙ্গে নিয়ে যেতে পারবেন না ধোনি বাহিনী। এমনকি স্ত্রীদের সঙ্গে থাকার সময়সীমাও নির্দিষ্ট করা হচ্ছে। এমনটাই দাবি করেছে একটি বহুল প্রচারিত সংবাদমাধ্যম। যদিও এই দাবি অস্বীকার করা হয়েছে বোর্ডের তরফ থেকে।

Updated By: Aug 21, 2014, 01:12 PM IST
বিরাট ধাক্কার ফল! বিদেশ সফরে ব্রাত্য অনুষ্কারা? উড়িয়ে দিল বোর্ড

ওয়েব ডেস্ক: ইংল্যান্ডে টেস্ট সিরিজে নাকানিচোবানি খাওয়ার পর এবার কোপ পড়ছে ভারতীয় ক্রিকেটারদের স্ত্রী ও প্রেমিকাদের উপর। বিসিআই সিদ্ধান্ত নিয়েছে বিদেশে কোনও ট্যুরে আর প্রেমিকাদের সঙ্গে নিয়ে যেতে পারবেন না ধোনি বাহিনী। এমনকি স্ত্রীদের সঙ্গে থাকার সময়সীমাও নির্দিষ্ট করা হচ্ছে। এমনটাই দাবি করেছে একটি বহুল প্রচারিত সংবাদমাধ্যম। যদিও এই দাবি অস্বীকার করা হয়েছে বোর্ডের তরফ থেকে।

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে একের পর এক ম্যাচে চরম ব্যর্থতার জন্য বর্তমানে প্রবল সমালোচনার মুখে বিরাট কোহলি। ইংল্যান্ড সিরিজের আগে বিরাটের প্রেমিকা, বলিউড তারকা অনুষ্কা শর্মাকে তাঁর সঙ্গে যাওয়ার অনুমতি দিয়েছিল বিসিসিআই।  

ওই সংবাদমাধ্যম দাবি করেছে নাম প্রকাশে অনিচ্ছুক এক বিসিসিআই কর্তা তাদের জানিয়েছেন ''ইংল্যান্ড ট্যুর আমাদের চোখ খুলে দিয়েছে। আমরাযে তথ্য সংগ্রহ করেছি তার ভিত্তিতে বলা যায় যদি ক্রিকেটাররা তাঁদের খেলায় মনোনিবেশ করতে চান তাহলে তাঁদের স্ত্রীরা বড় বাধা হয়ে দাড়াচ্ছেন। যখন কোনও ক্রিকেটার জিমে যেতে চাইছেন বা নেট প্র্যাকটিশ করতে চাইছেন তাঁদের স্ত্রীরা বায়না ধরছেন শহর ঘুরতে যাওয়া। তাই আমরা ঠিক করেছি ইংল্যান্ড সিরিজের পর বিদেশ সফরে ক্রিকেটারদের সঙ্গে স্ত্রীদের থাকার নির্দিষ্ট সময় সীমা ধার্য্য করা কবে।''  

 

.