গোটা দলের 'সুইসাইড', আমিরশাহির ম্যাচে গড়াপেটার গন্ধ পাচ্ছে আইসিসি

অ্যালেক্স মার্শাল জানিয়েছেন,"আরব আমিরশাহি-তে আয়োজিত আজমন অল স্টার্স লিগ নিয়ে তদন্ত শুরু করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের দুর্নীতি দমন শাখা। আইসিসি ক্রিকেটের স্বচ্ছতার প্রতি দায়বদ্ধ। আমরা ক্রিকেটার এবং ম্যাচ আয়োজকদের সঙ্গে কথা বলে আসল সত্য উদঘাটনের চেষ্টা করছি"।

Updated By: Jan 31, 2018, 04:01 PM IST
গোটা দলের 'সুইসাইড', আমিরশাহির ম্যাচে গড়াপেটার গন্ধ পাচ্ছে আইসিসি

নিজস্ব প্রতিবেদন: প্যাভেলিয়ন থেকে কসরত করতে করতে ক্রিজে নামছেন ব্যাটসম্যান। আর প্রথম বলেই আউট হয়ে ফিরে যাচ্ছেন প্যাভেলিয়নে। একে একে কার্যত আত্মহত্যা করছে গোটা দল। কেউ স্ট্যাম্প তো কেউ আবার 'ইচ্ছাকৃত' রান আউট হয়ে ফিরে গেলেন। ধারাভাষ্যকাররা পর্যন্ত হতবাক। হচ্ছে টা কী? আমিরশাহির আজমল অল স্টার লিগের ম্যাচের খবর প্রকাশ্যে আসতেই তদন্তের নির্দেশ দিয়েছে আইসিসি। 

আরও পড়ুন- 'ভারত বিদ্বেষী' বিদেশিকে দলে নিল রাজস্থান, তোলপাড় সোশ্যাল মিডিয়া

আমিরশাহির আজমন ওভালে চলছিল আজমন অল স্টার্স লিগ। আরব আমিরশাহির এই ঘরোয়া ক্রিকেট ম্যাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই তার ওপর নজর পরে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের। বেটিং নয় তো? আইসিসি'র দুর্নীতি দমন শাখার প্রধান অ্যালেক্স মার্শাল জানিয়েছেন,"আরব আমিরশাহি-তে আয়োজিত  আজমন অল স্টার্স লিগ নিয়ে তদন্ত শুরু করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের দুর্নীতি দমন শাখা। আইসিসি ক্রিকেটের স্বচ্ছতার প্রতি দায়বদ্ধ। আমরা ক্রিকেটার এবং ম্যাচ আয়োজকদের সঙ্গে কথা বলে আসল সত্য উদঘাটনের চেষ্টা করছি"। 

আরও পড়ুন- ৬০ টাকার ছুতোর মিস্ত্রি থেকে লাখপতি ক্রিকেটার, এটাই আইপিএল

খেলার আরও খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ১১টায়   

.