গেইলদের 'আইপিএলে' দুই ফিল্ডারের সংঘর্ষে ডাকতে হল অ্যাম্বুলেন্স (ভিডিও)

সবাই কিছুক্ষণের জন্য একেবারে উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন। ধারাভাষ্যকার পর্যন্ত বলে উঠলেন, ও মাই গড। মাঠের ভিতর চলে এল অ্যাম্বুলেন্স। দু জন ফিল্ডার তখন যন্ত্রণায় ছটফট করছেন। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে(সিপিএল) বার্বাডোজ ট্রাইডেন্টস বনাম সেন্ট কিটস-নেভিস প্যাট্রিওটস ম্যাচে দেখা গেল এমন মন খারাপ দেওয়া ঘটনা। ঘটনাটা ঘটে ১৯ তম ওভারের দ্বিতীয় বলে। লেগ সাইডে মারা ডেভিলিয়ার্সের এক উঁচু শট বাউন্ডারির একেবারে ধারে গিয়ে লুফতে যান সেন্ট কিটস-নেভিস প্যাট্রিওটসের দুই ফিল্ডার। এই দুই ফল্ডিরা হলেন জে জে স্মাটস ও কিরন পাওয়েল।

Updated By: Jul 14, 2016, 01:10 PM IST
গেইলদের 'আইপিএলে' দুই ফিল্ডারের সংঘর্ষে ডাকতে হল অ্যাম্বুলেন্স (ভিডিও)

ওয়েব ডেস্ক: সবাই কিছুক্ষণের জন্য একেবারে উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন। ধারাভাষ্যকার পর্যন্ত বলে উঠলেন, ও মাই গড। মাঠের ভিতর চলে এল অ্যাম্বুলেন্স। দু জন ফিল্ডার তখন যন্ত্রণায় ছটফট করছেন। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে(সিপিএল) বার্বাডোজ ট্রাইডেন্টস বনাম সেন্ট কিটস-নেভিস প্যাট্রিওটস ম্যাচে দেখা গেল এমন মন খারাপ দেওয়া ঘটনা। ঘটনাটা ঘটে ১৯ তম ওভারের দ্বিতীয় বলে। লেগ সাইডে মারা ডেভিলিয়ার্সের এক উঁচু শট বাউন্ডারির একেবারে ধারে গিয়ে লুফতে যান সেন্ট কিটস-নেভিস প্যাট্রিওটসের দুই ফিল্ডার। এই দুই ফল্ডিরা হলেন জে জে স্মাটস ও কিরন পাওয়েল।

আরও পড়ুন-স্ত্রী ও গার্লফ্রেন্ডদের সঙ্গেই থাকবেন ক্রিকেটাররা!

দুজনেই একই সঙ্গে বলটা লুফতে গিয়ে ধাক্কা লাগে। দুজনের মাথাতেই আঘাত লাগে। বলটা শেষ পর্যন্ত বাউন্ডারি হয়ে যায়। সংঘর্ষের পর দুই ফিল্ডারই যন্ত্রণায় ছটফট করতে থাকেন। সঙ্গে সঙ্গে ডাকা হয় ডাক্তার, ফিজিওদের। খেলা সাময়িক বন্ধ হয়ে যায়। কোচ থেকে ক্রিকেটাররা, দর্শকরা সবাই উদ্বেগের সঙ্গে অপেক্ষা করতে থাকেন।  কিন্তু কাজ হচ্ছে না দেখে ডাক্তরারা অ্যাম্বুলেন্স ডাকতে বাধ্য হন। মাঠে ঢুকে অ্যাম্বুলেন্সের মাধ্যমে হাসপাতালে নিয়ে যাওয়া হয় পাওয়েলকে। তবে সুস্থ হয়ে মাঠে ফেরেন স্মাটস। পাওয়েল আর মাঠে নামতে পারেননি।

দেখুন সেই ভিডিও

 

শেষ অবধি ডেভিলিয়ার্সের দুরন্ত ৮২ রানের সৌজন্যে ২৫ রানে জেতে বার্বাডোজ ট্রাইডেন্ট।

 

.